করোনা নেই বিজেপিকে আটকাতেই লকডাউন, ফের বিতর্কিত মন্তব্য বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের

7
করোনা নেই বিজেপিকে আটকাতেই লকডাউন, ফের বিতর্কিত মন্তব্য বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের

আবারো বিতর্কিত মন্তব্য করে বসলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পশ্চিমবঙ্গ থেকে নাকি একমাস আগেই চলে গেছে করোনা, রাজ্যে বিজেপিকে আটকাতেই মমতা ব্যানার্জি ষড়যন্ত্র করে লকডাউন করে রাখছেন! বৃহস্পতিবার, হুগলি ধনেখালিতে আয়োজিত একটি জনসভায় অংশগ্রহণ করে এমনই বক্তব্য পেশ করলেন দিলীপ ঘোষ।

দেশে যেখানে, দৈনিক সংক্রমনের সংখ্যাটা এক লাখের কাছাকাছি পৌঁছে যাচ্ছে, এমনকি রাজ্যেও প্রতিদিন গড়ে প্রায় তিন হাজার মানুষ করোনা আক্রান্ত হয়ে পড়ছেন, সেখানে জনসভায় দাঁড়িয়ে এমনই মন্তব্য করলেন বিজেপি রাজ্য সভাপতি। তার বক্তব্য, করোনা রাজ্য থেকে একমাস আগেই বিদায় নিয়েছে। “দিদিমণি”, শুধু রাজ্যে বিজেপির গতিরোধ করতেই লকডাউন করছেন। যাতে এ রাজ্যে বিজেপি কোনো সভা বা মিছিল করতে না পারে।

পাশাপাশি, এদিনের জনসভা মঞ্চে দাঁড়িয়ে তৃণমূলের প্রতি দিলীপবাবুর হুঁশিয়ারি, এ রাজ্যে বিজেপিকে কেউ আটকাতে পারবেনা। উল্লেখ্য, এদিনের জনসমাবেশে অংশগ্রহণকারী মানুষের ভিড় ছিল চোখে পড়ার মতো। তবে, বিজেপি সমর্থকদের বিরুদ্ধে এদিন সামাজিক দূরত্ব বিধি না মেনে চলার অভিযোগ উঠছে। তৃণমূলের অভিযোগ, করোনাকালে আইনবিরুদ্ধ ভাবে জমায়েত করছে বিজেপি।

এদিকে, দেশের করোনা পরিস্থিতি বিবেচনা করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বৃহস্পতিবার দেশবাসীর উদ্দেশ্যে করোনার প্রতি সতর্ক থাকার আবেদন জানান। দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর অনুরোধ, যতদিন না পর্যন্ত করোনার উপযুক্ত ভ্যাকসিন আবিষ্কার হচ্ছে, ততদিন যেন প্রত্যেকে মাস্ক-স্যানিটাইজার ব্যবহার করেন এবং সামাজিক দূরত্ব বজায় রাখেন। এদিকে, বৃহস্পতিবারেই প্রধানমন্ত্রীর বিরোধী মন্তব্য করে বসলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।