অনলাইন ক্লাস থেকে আর বঞ্চিত হবে না কোনো শিশু, ঘোষণা করলেন সোনু সুদ

6
অনলাইন ক্লাস থেকে আর বঞ্চিত হবে না কোনো শিশু, ঘোষণা করলেন সোনু সুদ

গরিবের মাসিহা সোনু সুদ তিনি একের পর এক কামাল করেই যাচ্ছেন। একেবারে লকডাউন এর প্রথম থেকে তিনি পরিযায়ী শ্রমিক দের পাশে দাঁড়িয়েছেন। তাদের সুস্থ মত বাড়িতে ফেরানো তাদের খেয়াল রাখা খাবার ব্যবস্থা এমনকি আগামী দিনে তারা কি কাজ করে খাবে সেদিকেও নজর রাখা। এই সমস্ত কাজ করে তিনি দারুণভাবে পরিযায়ী শ্রমিক ও সাধারণ মানুষের মন জয় করে নিয়েছে। সনু সুদ সত্যিই একজন দয়াবান মানুষ।

সিনেমার পর্দায় তাকে খলনায়ক চরিত্রে দেখা গেলেও আসল জীবনে সত্যিই একজন তিনি সুপার হিরো। তিনি সাধারণ মানুষের শুধু পাশে দাঁড়ায়নি, তাদের খাওয়া-দাওয়া থাকার জন্য বাসস্থান ও আগামী দিনে কাজ করে খাওয়ার জন্য ই রিক্সার ব্যবস্থা পর্যন্ত করেছেন। ধীরে ধীরে সবার কাছে একজন অভিনেতা থেকে তিনি হয়ে উঠেছেন মাসিহা। সাধারণ মানুষ এখনো অসুবিধায় পড়লে তাদের বিশ্বাস যোগ্য স্থান হয়ে উঠেছে সোনু সুদ।

তবে অভিনেতা থেমে নেই এখানে। তিনি আরো মানুষের প্রতি এবং তাদের পরিবারের প্রত্যেক সদস্যের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছে। বর্তমানে লকডাউন এর কারণে এবং করোনা পরিস্থিতির কারণে সমস্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ। আর সেই কারণেই অনলাইনের মাধ্যমে শিক্ষাদান করছে শিক্ষকরা। তবে সোনু সুদ জানেন অনেকেই এই সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হচ্ছেন কারণ তাদের কাছে নেই উপযুক্ত অর্থ, ট্যাবলেট ও স্মার্ট ফোন। তাই সম্প্রতি সোনু সুদ তার নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন, এবার থেকে কোন শিশু অনলাইন ক্লাস থেকে বঞ্চিত হবে না।