‘কোন ক্যাপশন নয়, শুধু একটাই কথা ওহ্ লাভলি’! এবার খালি গায়ে লাইম লাইটে মদন মিত্র

22
‘কোন ক্যাপশন নয়, শুধু একটাই কথা ওহ্ লাভলি’! এবার খালি গায়ে লাইম লাইটে মদন মিত্র

খালি গা, পরনে শুধু কাজ করা হলুদ রঙের ধুতি, চোখে একটা রোদচশমা, আর এই সাজেই সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। তার এমন অবতার দেখে মুগ্ধ তার অনুরাগীরা। মদন মিত্রের এই ছবি মুহূর্তে ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়। এমন সাজে সেজে চেয়ারে বসে একের পর এক ছবি দিয়ে নেটিজেনদের নজর কেড়েছেন মদন মিত্র। ক্যাপশনে লেখা, ‘কোন ক্যাপশন নয়, শুধু একটাই কথা ওহ্ লাভলি’!

কামারহাটির তৃণমূল বিধায়ক কখনো দাবাং স্টাইলে, কখনো আবার তার নিজস্ব স্টাইলে, কখনো হাতের বাইশেপস দেখিয়ে, কখনোবা মাথার দুপাশে হাত দিয়ে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। মদন মিত্রের ফ্যান ক্লাবেও পোস্ট করা হয়েছে এই ছবি। ছবির নিচে হু হু করে লাইক কমেন্ট বাড়ছে। মদন মিত্রের ‘লাভলি’ ছবির নিচে মন্তব্য বাক্স ভরে উঠছে তার প্রশংসায়।

সোশ্যাল মিডিয়ায় বরাবর বেশ একটিভ মদন মিত্র। লাইভে এসে বহুবার অনুরাগীদের সঙ্গে গল্প জুড়তে দেখা গিয়েছে তাকে। কখনো আবার নিজের বিভিন্ন ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলেছেন তিনি। কখনো রাজার বেশে ছবি দিয়েছেন নেট মাধ্যমে। কখনো আবার তার ঘোড়ায় চড়া ছবি ভাইরাল হয়েছে। ছবির পাশাপাশি ভাইরাল হয়েছে মদন মিত্রের বিভিন্ন ডায়লগ। তারমধ্যে ‘ওহ্ লাভলি’ তো সবার সেরা। মদন মিত্রের এই বেশ দেখেও নেটিজেনরা এক বাক্যে বলছেন ‘ওহ্ লাভলি’!