নুসরাত জাহানেকে বিবাহ বিচ্ছেদের নোটিশ দিল নিখিল

6
নুসরাত জাহানেকে বিবাহ বিচ্ছেদের নোটিশ দিল নিখিল

দীর্ঘ বেশ কয়েক মাস একে অপরের থেকে আলাদা থাকার পর অবশেষে স্ত্রীর কাছে বিবাহ বিচ্ছেদের দাবি জানালেন নিখিল জৈন। এই বিষয়ে অবশ্য এর থেকে আর বেশি কিছু জানাতে চাননি তিনি। যা বলার পরেই বলবেন তিনি! তবে আপাতত স্ত্রী নুসরাত জাহানের কাছে নিখিলের তরফ থেকে বিবাহ বিচ্ছেদের নোটিশ পৌঁছে গিয়েছে বলেই জানা যাচ্ছে।

দীর্ঘ বেশ কয়েকদিন ধরেই নিখিল এবং নুসরাতের সম্পর্কের টানাপোড়েন নেটিজেনরা বেশ টের পাচ্ছিলেন। বিশিষ্ট সূত্রে খবর, আলাদা থাকলেও এতদিন নিখিলের ক্রেডিট কার্ডই ব্যবহার করছিলেন নুসরাত। এতদিনে তাদের সম্পর্কের টানাপোড়েন শেষমেষ আইনের দোরগোড়ায় পৌঁছাল। এর আগে অবশ্য কোনো বিষয়েই নুসরাতের সম্পর্কে টু শব্দটিও করেননি নিখিল জৈন।

বেশ কিছুদিন হয়ে গেল আলাদা রয়েছেন তারা। সেপারেশনে থাকাকালীন টলিউডের আরেক অভিনেতা যশ সেনগুপ্তের সঙ্গেও সম্পর্কে জড়িয়ে পড়েন নুসরাত। দুজনে একসঙ্গে রাজস্থানের আজমেঢ়ে ছুটিও কাটিয়েছেন। নেটিজেনদের অনুমান, যশের সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক ক্রমশ দৃঢ় হচ্ছে। তবে এ সম্পর্কেও নুসরাতের বিপক্ষে মুখ খোলেননি নিখিল।

গত ১৪ই ফেব্রুয়ারি, ভালোবাসার দিনে নিখিল আকার-ইঙ্গিতে বুঝিয়ে ছিলেন, নুসরাত বদলে গিয়েছেন, কিন্তু তিনি বদলাননি। তবে নুসরাতের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে হলে তাকে বেশ মোটা টাকার খোরপোষ গুনতে হতে পারে বলেই অনুমান করা হচ্ছে। কারণ নুসরাতের প্রাক্তন প্রেমিকদের ক্ষেত্রে তেমনটাই হয়েছিল। শুধু সম্পর্কে জড়িত থাকার কারণেই বিচ্ছেদের সময় প্রাক্তনদের থেকে মোটা অংকের টাকা আদায় করেছেন নুসরাত। টলি ওয়ার্ল্ডে এমনটাই শোনা যায়।