শালীনতার সমস্ত সীমা পাড় করলেন নিক-প্রিয়াঙ্কার জুটি! ক্ষোভ উগড়ে দিলেন বোন পরিণীতি

10
শালীনতার সমস্ত সীমা পাড় করলেন নিক-প্রিয়াঙ্কার জুটি! ক্ষোভ উগড়ে দিলেন বোন পরিণীতি

বলিউডের সর্বাধিক চর্চিত জুটি নিক এবং প্রিয়াঙ্কার জুটি। এই জুটির রোমান্সে মজে থাকেন নেটিজেনরা। কখনো তাদের দেখা যায় একে অপরের সঙ্গে আলিঙ্গনরত অবস্থায়। কখনো আবার একে অপরের সঙ্গে চুম্বনরত অবস্থার ছবিও সমাজ মাধ্যমে আপলোড করেন তারা। তবে এবার যে ছবিটি সোশ্যাল সাইটে আপলোড করেছেন এই জুটি তা কার্যত শালীনতার সমস্ত সীমা ছাড়িয়ে গিয়েছে। ঠিক কী ছবি শেয়ার করেছেন তারা?

নিক এবং প্রিয়াঙ্কা শত ব্যস্ততার মাঝেও একান্তে সময় কাটানোর জন্য সময় ঠিক বের করে নেন। স্নানের আগে পুল সাইডে সময় কাটাচ্ছিলেন তারা। ছবিতে দেখা যাচ্ছে লাল বিকিনি পড়ে পুলসাইডে শুয়ে আছেন প্রিয়াঙ্কা। আর নিক তার নিতম্বের কাছে কাটা চামচ ধরে আছেন! দুজনের চোখেই রয়েছে রোদচশমা। প্রিয়াঙ্কার ঠোঁটে চওড়া হাসি খেলে গিয়েছে। এই ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন স্নাক্স! অর্থাৎ জলখাবার।

তবে এই ছবির তুলনায় ছবির কমেন্ট বক্সের উপর নজর আটকে গিয়েছে নেটিজেনদের। কারণ ছবিতে কমেন্ট করেছেন প্রিয়াঙ্কার বোন পরিণীতি চোপড়া। রীতিমতো নীতি পুলিশের ভঙ্গিমায় তিনি প্রিয়াঙ্কাকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘এসব কি হচ্ছে মিমিদি (প্রিয়াঙ্কা), জামাইবাবু (নিক)?’ তবে না। রাগের ভঙ্গিমায় এমন মন্তব্য মোটেও করেননি পরিনীতি। বরং তিনি রীতিমতো মজার ছলেই এই কমেন্ট করেছেন।

এরপর পরিনীতি তাদের উদ্দেশ্য করে লিখেছেন, ‘আরে পরিবারের লোকেরাও তো ইনস্টাগ্রামে আছে নাকি? আমি না হয় চোখ বন্ধ করেই লাইক দিয়ে দিলাম’। প্রিয়াঙ্কা এবং নিকের এমন ঘনিষ্ঠ ছবিতে পরিনীতির মন্তব্যে নেটিজেনরা বেশ মজা পেয়েছেন।