পড়নে হট প্যান্ট চোখে রোদ চশমা ভাইরাল দেবলিনার নিউ লুক

6
পড়নে হট প্যান্ট চোখে রোদ চশমা ভাইরাল দেবলিনার নিউ লুক

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই ফটো পোস্ট করেন টলিউড অভিনেতা গৌরব চ্যাটার্জী ও তাঁর নবাগত স্ত্রী অভিনেত্রী দেবলীনা কুমার। তবে প্রায়ই ট্রোলড হতে হয় তাঁদের। তবে কেউই কম যান না। এর আগেও অভিনেত্রী সমালোচকদের মোক্ষম জবাব দিয়ে একাধিকবার নজর কেড়েছেন। এবার আরো একবার সমালোচনার পাল্টা প্রতিবাদ করে নেটিজেনদের মন জয় করলেন দেবলীনা।

প্রসঙ্গত গত বছর ডিসেম্বরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন গৌরব এবং দেবলীনা। কিন্তু এরপর লকডাউন এবং করোনা পরিস্থিতির কারণে এই নববিবাহিত দম্পতি হানিমুনে কোথাও যেতে পারেননি। এবার পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই গোয়ার উদ্দেশ্যে রওনা দিয়েছেন তারা এবং সেখান থেকেই বিভিন্ন রকম সাহসী ফটো একের পর এক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন দেবলীনা।

এদিন তিনি একটি হট প্যান্ট পরা ফটো দিতেই নেটিজেনরা খেয়াল করেন তার বাঁ পায়ে ব্যান্ডেড লাগানো। টলিউডের সহকর্মী সুদীপ্তা চক্রবর্তীর প্রশ্নের উত্তর দিয়ে অভিনেত্রী জানিয়েছেন যে তিনি পড়ে গিয়ে পায়ে আঘাত পেয়েছেন। এর পরেই হঠাৎই এক নেটিজেন অভিনেত্রীকে তাঁর ডান পায়ের একটি পুরনো ক্ষতকে লক্ষ্য করে প্রশ্ন করেন পায়ে দাদ হয়েছে কিনা।

এটুকুতেই শান্ত হননি তিনি, সাথে সাথে অভিনেত্রীকে উপদেশও দেন যে ফেলে না রেখে তাড়াতাড়ি ডাক্তার দেখাতে। তবে অভিনেত্রী কিন্তু জানান বহু বছর আগে বাজিতে পুড়ে তৈরি হয়েছে ক্ষতস্থানটি। পাশাপাশি পরোক্ষে ওই ব্যক্তিকে অশিক্ষিত বলেও পাল্টা কটাক্ষ করেন দেবলীনা। আরও একবার দেবলীনার এই প্রতিবাদী মনোভাব মন জয় করেছে নেটিজেনদের।