খোলা চুল স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি ভাইরাল ঝিলিকের নয়া লুক

12
খোলা চুল স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি ভাইরাল ঝিলিকের নয়া লুক

তিথি বসু – বাংলা ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় মুখ। তিনি জনপ্রিয় হয়ে উঠেছিলেন স্টার জলসা খ্যাত ‘মা’ সিরিয়ালের হাত ধরে। এই সিরিয়ালে ঝিলিকের ভূমিকায় তিথির অভিনয় সহজেই জয় করে নিয়েছিল দর্শকদের মন। খুব তাড়াতাড়িই এই ছোট্ট মেয়ে তিথি ইন্ডাস্ট্রিতে নিজের একটা পাকাপাকি জায়গা করে নিয়েছিল নিজের অসাধারণ অভিনয় শৈলীর মাধ্যমে। কিন্তু ‘মা’ শেষ হয়ে যাওয়ার পর তিথি খুব কম কাজ করেছেন। বাংলাদেশে কয়েকটি টেলিফিল্ম ও অ্যাডভার্টাইসমেন্টে কাজ করেছেন তিনি। আপাতত এখন খুবই পড়াশোনার চাপ রয়েছে। তাই অভিনয় জগত থেকে নিজেকে খানিকটা সরিয়ে রেখেছেন। যদিও তাঁর পরবর্তী প্ল্যান পড়াশোনা শেষ করে আবার কাজে ফেরা।

তিথি সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। মাঝেমধ্যেই নিজের নানা মুডের ছবি শেয়ার করে থাকেন তাঁর ভক্তদের সঙ্গে। নিজের বোল্ড ছবিও শেয়ার করেন নির্দ্বিধায়। তিথি এই কিছু দিন আগে নেট মাধ্যমে একটি সাদা-কালো ছবি শেয়ার করেছিলেন। ছবিতে দেখা যাচ্ছিল তিনি একটি ডিপ নেক পোশাক পরেছেন, যার কারণে তাঁর ক্লিভেজ ছিল উন্মুক্ত। ফলে তখন নেটিজেনদের একাংশের থেকে শুনতে হয়েছিল নানা অশ্লীল কটুক্তি। তাঁর সাথে রীতিমতো তুলনা চলেছিল তাঁর অভিনীত ‘ঝিলিক’ চরিত্রের সাথে। কিন্তু এসব বলেও তিথিকে দমিয়ে রাখা যায়নি। তিনি আবারও নিজের বোল্ড ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

এই ছবিতে দেখা যাচ্ছে তিথি পরেছেন নীল রঙের ডেনিম হট প‍্যান্ট যা লো ওয়েস্ট এবং লাল রঙের একটি শর্ট ক্রপ টপ। টপটি আবার স্লিভলেস। চুল খোলা রয়েছে ও চোখে রয়েছে সানগ্লাস। ছবিটি তুলেছেন একটি সুইমিং পুলের ধারে। ছবির ক্যাপশনে তিথি লিখেছেন, তাঁকে চালনা করার ক্ষমতা কারোর নেই। তিথি তাঁর এই হট লুকের প্রশংসা পেয়েছেন অধিকাংশ নেটিজেনদের কাছ থেকে। তিথি ওয়ার্কআউট করে নিজের ওজন অনেকটাই কমিয়েছেন। তিনি জানিয়েছেন, তিনি খেতে ভালোবাসেন। কিন্তু যখন তিনি বেশি জাঙ্ক ফুড খান, তখন ওয়ার্কআউটও বেড়ে যায়। তাঁর কথায়, প্রতিকূলতা তাঁকে আরও শক্তিশালী করে তুলেছে।

তবে ছবিটি অনেক প্রশংসা পেলেও একজন মহিলা নেটিজেন তাঁর ছবিতে নেতিবাচক মন্তব্য করতে ছাড়েননি। সেই মহিলা নেটিজেন তিথিকে ‘নির্লজ্জ, বেহায়া’ বলেছেন। তবে তাঁর কথার অনেকেই প্রতিবাদ করে বলেছেন, ওই মহিলাও কম বেহায়া নন। কারণ তিনি তিথিকে সোশ্যাল মিডিয়ায় ফলো করছেন।