মিহি গলায় গান গেয়ে নেটিজেনদের মন কাড়লো বাঘ মামা! ভাইরাল ভিডিও

20
মিহি গলায় গান গেয়ে নেটিজেনদের মন কাড়লো বাঘ মামা! ভাইরাল ভিডিও

টিভি সিনেমায় হোক অথবা বাস্তবে, বাঘের গর্জন শুনে পিলে চমকায়নি, এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। অতি দুঃসাহসিক ব্যক্তিও যে সামনে থেকে কখনো বাঘের গর্জন শুনে শিউড়ে ওঠেননি, এমনটা বুকে হাত দিয়ে বলতে পারবেন না! বাঘ বলতেই মনে পড়ে হলুদ রঙের ত্বকের উপরে কালো ডোরাকাটা দাগের বিকট গর্জনকারী সেই হিংস্র প্রাণীটির কথা, যার সামনাসামনি আসতে চাইবেন না কেউই।

তবে সে যদি চিড়িয়াখানার ঘেরাটোপের মধ্যে থাকে তাহলে তাকে টিকিট কেটে দেখতে আমজনতার কোনো অসুবিধা নেই। সাইবেরিয়ার চিড়িয়াখানাতে এমন একটি বাঘ রয়েছে যে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তার “গান”। হ্যাঁ, বিকট গর্জন নয়, নিতান্তই মিহি গলায় গান গেয়ে নেটিজেনদের মন কেড়েছেন বাঘ মামা।!

তার গানের সেই দৃশ্যটি ক্যামেরাবন্দি করেছেন চিড়িয়াখানার কর্মীরা। নেটিজেনদের অনেকে অবশ্য মনে করছেন চিড়িয়াখানার ঘেরাটোপের মধ্যে বন্দী থেকে মন খারাপ বাঘ মামার! তাই সে দুঃখে গান ধরেছে! কিন্তু চিড়িয়াখানায় কর্মরত কর্মীরা জানাচ্ছেন তেমনটা মোটেও নয়। তারা জানাচ্ছেন দর্শকদের আকর্ষণ করতেই নাকি গলায় এমন অদ্ভুত শব্দ করে ওই বাঘটি। গলায় গান শুনতে হলে এই ভিডিওটি অবশ্যই দেখবেন।