“ওই সাদা ড্রেসটা পরে নাচার জন্য এরকম হয়েছে” শুভশ্রীকে কটাক্ষ নেটিজেনদের

21

মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটিদের নানা পোস্টকে কেন্দ্র করে চলে তুমুল সমালোচনা। অনেকসময় তাদের পোস্টে কিছু কিছু কমেন্ট শালীনতার মাত্রা ছাড়িয়ে যায়। আর টলিউডের সব থেকে বেশি ট্রোলের শিকার হন জনপ্রিয় তিন অভিনেত্রী শুভশ্রী, শ্রাবন্তী এবং নুসরাত। আশ্চর্যের বিষয় এরা যা কিছুই পোস্ট করুন না কেন সেখানে কোনো না কোনো কুমন্তব্য ঠিক থাকবেই।

সম্প্রতি শুভশ্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ট্রোলিং। মা হওয়ার পর তার শারীরিক গঠনে পরিবর্তন এসেছে। কিন্তু তিনি সেসবের কিছু তোয়াক্কা না করেই সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন খো’লা’মে’লা পোশাকে। যা অনেকেরই অসহ্য লাগছে। চেহারায় ভারীক্কি আসার পরেও জমিয়ে করে গেছেন ফটোশ্যুট, শুধু তাই নয়, নির্দ্বিধায় সেইসব ফটো পোস্টও করেছেন সোশ্যাল মিডিয়ায়।

কিছুদিন আগে স্বামী আর ছেলেকে নিয়ে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে তাঁকে বিকিনি পরে ছেলের সঙ্গে নাচতে দেখা গিয়েছিল, যার জন্য অনেক কুমন্তব্য শুনতে হয়েছে তাঁকে।

এইসব অব্দিও ঠিক ছিল। কিন্তু সম্প্রতি শুভশ্রীর পা মচকে গেছে। ক্রেপ ব্যান্ডেজ পরা পায়ের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। মানুষ এই ছবিতেও নানা উল্টোপাল্টা কমেন্ট করে যাচ্ছেন। অনেকেই লিখেছেন, “মালদ্বীপে গিয়ে বেশি নাচানাচি করার ফল ভুগছেন”। কারও কারও কমেন্ট, “ওই সাদা ড্রেসটা পরে নাচার জন্য এরকম হয়েছে”। আসল কথা হল এই যে, সোশ্যাল মিডিয়ায় এমন অনেক ফ্রাস্ট্রেটেড লোক থাকেন যারা নিজেদের ইচ্ছা মতো অনেক কাজ ই করতে পারেন না, তাই সেলিব্রিটিদের এ ধরণের পোস্টেও ভুলভাল কমেন্ট করেন। অর্থাৎ বি’কি’নি’র ওপর সাদা লম্বা শ্রাগ পরে শুভশ্রী নেচে বেড়াচ্ছিলেন সেই জন্যই তাকে ট্রোল করা হয়েছে। যদিও এত কিছুর মাঝেও অনেকেই শুভশ্রীর সুস্থতা কামনা করেছেন।