পরিনীতি চোপড়ার ট্র্যাডিশনাল লুকে ঘুম উড়ে গেছে নেটিজেনদের

5
পরিনীতি চোপড়ার ট্র্যাডিশনাল লুকে ঘুম উড়ে গেছে নেটিজেনদের

সম্প্রতি ভাইরাল হয়েছে পরিনীতি চোপড়ার একটি ট্র্যাডিশনাল লুক, যেই লুকটি মেয়েরা অত্যন্ত পছন্দ করে থাকেন। পরিনীতি ক্যামেরার সামনে এসেছেন এমন একটি ট্র্যাডিশনাল লুক নিয়ে যে লুকটি ব্যবহার করে যে কেউ সাজতে পারেন বিয়ে অথবা ছোটখাটো অনুষ্ঠানে।

সবসময় পরিনীতি চোপড়ার আউটফিট গুলো থাকে একটু অন্যরকমের তবে এই বারে যে আউটফিট নিয়ে পরিনীতি চোপড়া ক্যামেরার সামনে উপস্থিত হয়েছেন সেটা সত্যিই দুর্দান্ত। পরিনীতার পরনে রয়েছে একটি কালো রংয়ের শাড়ি, শাড়িটিতে রয়েছে মনিকা এবং করিশমা জেড লেভেল, ইরাইজেন্টাল সিকুইন্ড লাইন। কালো রংয়ের এই শাড়িটিরতে রয়েছে‌‌। এমব্রয়ডারির কাজ।

সাথে শাড়িটির পাড়ে রয়েছে চিকনকারির কাজ। ট্রেডিশ্যানাল স্টাইলে এই শাড়িটি পড়েছেন পরিণীতা সাথে রয়েছে কালো রঙের একটি ব্লাউজ এবং ব্লাউজটিতে রয়েছে ফ্লোরাল এমব্রয়ডারি, রাফেলড নেকলাইন যা ব্লাউজটিকে আরো সুন্দর করে তুলেছে।

পায়ে ম্যাচিং রংয়ের হিল এবং সাথে কানে দুটি রুপালি রঙের ঝুমকো যা দেখে একেবারে নেটিজেনদের রাতের ঘুম উড়ে গেছে। মাঝখানে সিঁথে করে চুল ছাড়া, স্মোকি আই এবং ন্যুড লিপস্টিকের হালকা ছোঁয়া, গালে রয়েছে হালকা ব্লাশারের ছোঁয়া এবং হাইলাইট ব্যবহার করা হয়েছে সামান্য । সমস্ত কিছুর মিলে পরিণীতাকে লাগছে অসামান্য।

অনেকেই এই ধরনের লুক পছন্দ করে থাকেন সেই জন্য এই লুকটার সম্পর্কে অনেকেরই জানা হয়ে গেল পরিনীতির এই স্টাইলটি দেখে, অনেকেই চাইলে ন্যুড লিপস্টিকের বদলে বোল্ড রেড লিপস্টিক ব্যবহার করতে পারবেন।