মাদকচক্রে গ্রেপ্তার রিয়া সম্পর্কে বিভিন্ন মত পোষণ করলেন নেটিজনরা

9
মাদকচক্রে গ্রেপ্তার রিয়া সম্পর্কে বিভিন্ন মত পোষণ করলেন নেটিজনরা

ভাই সৌভিক চক্রবর্তীর পর অবশেষে গ্রেফতার করা হলো রিয়া চক্রবর্তী কে। তবে সুশান্তের মৃত্যুর মামলার তদন্তে এখনো কোনো সুরাহা করা যায়নি। রিয়া চক্রবর্তী গ্রেপ্তার করা হয়েছে মাদকচক্র পাচারের সঙ্গে জড়িত থাকার জন্য।

প্রসঙ্গত উল্লেখ্য, রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে যে সমস্ত অভিযোগ করা হয়েছিল, তার মধ্যে ছিল সুশান্তের আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, সুশান্তের একাউন্ট থেকে কোটি কোটি টাকা সরিয়ে নেওয়া, সুশান্তের মৃত্যুর সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত থাকা, এসব কিছুর ভিত্তিতে রিয়া চক্রবর্তী কে যেটা করতে শুরু করেছিল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা, ইডি, নারকটিকস কন্ত্রল বিউরো।
কিন্তু রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আনা কোনো অভিযোগই এখনো প্রমাণ করা যায়নি। বরং সুশান্তের মৃত্যু থেকে তদন্ত সরে গিয়ে মাদকচক্র পাচার দিকে কিছুটা দৃষ্টিপাত করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

রিয়া চক্রবর্তীর গ্রেফতার নিয়ে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীরা বিভিন্ন মত প্রকাশ করেছেন।
শশাঙ্কের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে কিন্তু এখনো অভিনেতার মৃত্যুর পেছনে ভূমিকা নিয়ে যথেষ্ট সন্দেহ প্রকাশ করছেন। রিয়ার গ্রেপ্তারের পর অঙ্কিতা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বলেন যে,”কোন কিছুই দৈবযোগে বা অদৃষ্টের জন্য হয়না। মানুষের কর্ম তার ভাগ্য তৈরি করে। এটাই রিয়ার কর্মফল”।

শেখর সুমন এই বিষয়ে লিখেছেন যে,”অপরাধ দমনে প্রথম পদক্ষেপ করা হল”।
প্রযোজক প্রীতিশ নন্দি টুইট করে বলেন যে,”রিয়ার বিরুদ্ধে কোনো অভিযোগ প্রমাণ হয়নি। খুন? খুনের প্ররোচনা দেওয়া? ১৫ কোটি টাকা চুরি? এর কোন কিছুই এখনো পর্যন্ত প্রমাণ করা যায়নি। শুধুমাত্র প্রমাণিত হয়েছে মাদক,,,,”।
এই বক্তব্যের পাশাপাশি তিনি যোগ করেছেন জাস্টিস ফর রিয়া।

একই পথে হেটে তাপসী পান্নু লিখেছেন যে,”রিয়া গোল্ড ডিগার নয়, খুনি ও নয়, শুধুমাত্র মাদক পাচার বা সেবন করেছিলো। এ মামলায় সুশান্তের মৃত্যু থেকে সরে গিয়ে অন্য দিকে চলে গেছে”।

অন্যদিকে পরিচালক হণসল মেহেতা বলেন,”এবার জাস্টিস ফর গাঁজা ট্রেন্ড শুরু করা যাক”। তিনি তার পোস্টে পরিচালক বিবেক অগ্নিহোত্রী কে ট্যাগ করেছেন।

টেলিভিশনের একটি দীর্ঘ সাক্ষাৎকার এরপর রিয়া আর্জি জানিয়েছিল যে, বলিউড ইন্ডাস্ট্রি সহকর্মীরা যেন তার পক্ষে এগিয়ে এসে তাকে সাহায্য করেন। যদি ইতিমধ্যেই তার পাশে দাঁড়িয়েছেন বিদ্যা বালান, তাপসী পান্নু র মত ব্যক্তিত্বরা। তবে এখনো ইন্ডাস্ট্রির প্রথম সারির বহু ব্যক্তিত্বরা এই বিষয়ে কোন রকম কথা বলতে চাননি।