মুখ ভর্তি চুল-দাড়ি রবীন্দ্র জাদেজার নতুন লুকে হতবাক নেটিজেনরা

4
মুখ ভর্তি চুল-দাড়ি রবীন্দ্র জাদেজার নতুন লুকে হতবাক নেটিজেনরা

ভারতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। সোশ্যাল মিডিয়াতে তার ফ্যান ফলোয়ার্স অনেক। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তিনি এমন একটি ছবি পোস্ট করেছেন যা দেখে চমকে উঠেছেন তার ভক্তরা। এই ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে জাদেজার মুখ ভর্তি চুল এবং দাড়ি। তিনি সেখানে মুখে একটি বিড়ি ধরে রয়েছেন। এই দৃশ্য দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

ধুমপানকে স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর বলে জানেন সকলে। রবীন্দ্র জাদেজা আসলে সেই ধূমপান সংক্রান্ত সতর্ক বার্তা প্রচার করতে চেয়েছিলেন। তাই তিনি ক্যাপশনে লিখেছেন ধূমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর। তিনি কোনো রকম ধূমপান সমর্থন করেন না। তাই তিনি সাধারণকে এই বিষয়ে সতর্ক করার উদ্দেশ্যে ধূমপান সম্পর্কিত সতর্কীকরণ তুলে ধরতে এইভাবে সচেতনতা ছড়াতে চেয়েছেন।

এই ছবি দেখে নেটিজেনরা বিভিন্ন মন্তব্য করছেন। রবীন্দ্র জাদেজার ভক্তরা বিভিন্ন প্রতিক্রিয়া দিচ্ছেন। উল্লেখ্য সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অল্লু অর্জুনের পুষ্পা ছবিটি মুক্তি পেয়েছে। অনেকের মতে রবীন্দ্র জাদেজা অভিনেতার এই লুক কপি করেছেন। কারণ তাকে ওই একই ভঙ্গিতে ধূমপান করতে দেখা যাচ্ছে। এর আগেও তিনি এই ছবির বেশ কয়েকটি সংলাপ কপি করে ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করেছিলেন।

এই ছবিটি তার বেশ পছন্দ হয়েছে। তাই তিনি প্রতিনিয়ত এই নিয়ে এভাবেই নিজের প্রতিক্রিয়া প্রকাশ করছেন। বর্তমানে তিনি আঘাতের কারণে ভারতীয় দলের বাইরে আছেন। বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট একাডেমিতে রিহ্যাব করছেন। শীঘ্রই তাকে ক্রিকেট মাঠে দেখা যাবে বলে আশা করা হচ্ছে।