সাদা জামদানি শাড়িতে সাবেকি বাঙালি সাজে ঊষসী রুপে মুগ্ধ হল নেট নাগরিকরা

7
সাদা জামদানি শাড়িতে সাবেকি বাঙালি সাজে ঊষসী রুপে মুগ্ধ হল নেট নাগরিকরা

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীময়ী’তে খল নায়িকা জুন আন্টি’র চরিত্রে অভিনয় করছেন ঊষসী চক্রবর্তী। এই সিরিয়ালে জুন আন্টি রীতিমতো সোশ্যাল মিডিয়ার সেনসেশন। তিরিশের বেশি বয়স হলে কি হবে, মন থেকে অভিনেত্রী এখনও অষ্টাদশী।

চরিত্রের প্রয়োজনে অভিনেতা অভিনেত্রীদের কত কি না করতে হয়। সেইসাথে নিজেকে ফিট রাখতে হয়। ফিট তো আর এমনি এমনি থাকবে না, তার জন্য করতে হয় নিয়মিত শরীরচর্চা। ঊষসীও তার ব্যতিক্রম নয়। তাই শত ব্যস্ততার মাঝেও শরীরচর্চার জন্য ঠিক কিছুটা সময় বের করে নেন। আর তিনি যে কতটা ফিটনেস ফ্রিক তার প্রমাণ তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট।

সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। জুন আন্টির অভিনয়ে মুগ্ধ নেট নাগরিকরা। মাঝেমধ্যেই নিত্য নতুন হট লুকে হাজির হন সোশ্যাল মিডিয়ায় ভক্তদের কাছে। তার সেই হট লুকের প্রশংসাও করে নেটিজেনরা। সম্প্রতি সাদা জামদানি শাড়িতে সাবেকি বাঙালি সাজে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন ঊষসী। যা দেখে ঘুম ছুটেছে অনেকেরই।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ওই ফটোতে লাস্যময়ী ঊষসীর যৌন আবেদন ধরা পড়েছে। পরনে রয়েছে সাদা জামদানি। শাড়িতে অনাবৃত ঊর্ধ্বাঙ্গ। কাঁধের উপরে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে ঘন কালো চুল। মায়াবী চোখ দু’টো কাজলে রাঙা। আর নাকে রয়েছে পাথরের চিলতে নথ। যা দেখে রীতিমতো চোখের সামনে ভেসে উঠছে রবীন্দ্রনাথ ঠাকুরের ‘চোখের বালি’র বিনোদিনী চরিত্র। এই ছবির ক্যাপশন, ‘তার লাগি পথ চেয়ে আছি, পথে যে জন ভাসায়।’

সম্প্রতি আরও একটি ভিডিও শেয়ার হয়েছিল নেট দুনিয়ায়। ভিডিও তে দেখা গিয়েছিল ‘শ্রীময়ী’ সিরিয়ালের মেক-আপ রুমে পর্দার স্বামী ‘অনিন্দ্য’ ওরফে সুদীপ মুখোপাধ্যায়ের সঙ্গে রোম্যান্টিক হিন্দি গানের তালে নাচতে নাচতে চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছিলেন ঊষসী। এপ্রসঙ্গে মজা করে অভিনেত্রী বলেন ‘ওটা পুরোটাই পর্দাসুলভ। পর্দায় যা সর্বনাশ হওয়ার, জুন আন্টির হয়ে গিয়েছে। বাস্তবের ঊষসী চাইছে, এ রকমই সর্বনাশ হোক তার! তারই পথ চেয়ে বসে আছি।’