নেটফ্লিক্সের নতুন ওয়েব সিরিজ Sweet Tooth নিয়ে টানটান উত্তেজনা নেটিজেনদের

15
নেটফ্লিক্সের নতুন ওয়েব সিরিজ Sweet Tooth নিয়ে টানটান উত্তেজনা নেটিজেনদের

নেটফ্লিক্সের মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ গুলির মধ্যে থেকে এই মুহূর্তে সর্বোচ্চ অবস্থানে অবস্থান করছে নেটফ্লিক্সের নতুন ওয়েব সিরিজ তথা ফ্যান্টাসি ড্রামা Sweet Tooth। গত ৪ঠা জুন ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে এই ফ্যান্টাসি ড্রামা। জিম মাইকেল পরিচালিত এই নতুন ওয়েব সিরিজ ইতিমধ্যেই দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলতে শুরু করে দিয়েছে। টানটান উত্তেজনা আর থ্রিল অনুভব করছেন নেটিজেনরা।

এক ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের কাহিনীকে কেন্দ্র করেই কার্যত এই ওয়েব সিরিজের গল্পের অবতারণা করা হয়েছে। বর্তমানে করোনা নিয়ে বিপর্যস্ত মানুষ। ওয়েব সিরিজ দেখানো হচ্ছে এরকমই এক মহামারী ছড়িয়ে পড়েছে বিশ্বে। যে মহামারীর হাত থেকে বাঁচার জন্য লক্ষ লক্ষ আক্রান্ত মানুষকে বোমা মেরে উড়িয়ে দেওয়া হচ্ছে। এর মাঝেই জন্ম হয়েছে একটি শিশুর। সে আর পাঁচটা শিশুর মত স্বাভাবিক নয়।

ওই শিশুর মাথায় হরিণের মত শিঙ রয়েছে। তার কান দুটিও হরিণের মতো। শরীরের বাকি অংশ অবশ্য মানুষের মতোই। এই শিশুকে রক্ষা করাই কার্যত চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে তার বাবার কাছে। কেউ এমন অদ্ভূত শিশুর খবর জানতে পারেন যদি, তাহলে তাকে বাঁচানো মুশকিল হয়ে যাবে। লোকচক্ষুর আড়ালে তাকে লুকিয়ে রাখা হচ্ছে।

এই শিশু এবং তাকে রক্ষা করার কাহিনীকে কেন্দ্র করেই কার্যত গল্পের গতিপথ এগিয়েছে। দুনিয়ায় ছড়িয়ে ছিটিয়ে রয়েছে এমন হাইব্রিড শিশুরা। যাদের খুঁজে বার করার অভিযান চলছে। টানটান উত্তেজনা নিয়ে শেষ হয়েছে ওয়েব সিরিজের প্রথম সিজন। দর্শক এখন অধীর আগ্রহে দ্বিতীয় সিজনের জন্য অপেক্ষা করছেন। আট থেকে আশি, সকলেই এই ফ্যান্টাসি ড্রামার থ্রিল অনুভব করছেন।