নিরুপমার আসল সৌন্দর্য দেখে হতবাক নেটদুনিয়া, ভাইরাল ছবি

58
নিরুপমার আসল সৌন্দর্য দেখে হতবাক নেটদুনিয়া, ভাইরাল ছবি

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম “ওগো নিরুপমা”। এক সাধারণ পরিবারের তথাকথিত “হত-কুচ্ছিত” মেয়ে “নিরুপমা” এবং শহরের সেরা ব্যবসায়ী ও সুদর্শন “আবির” এর প্রেম কাহিনী নিয়েই তরতর করে ছোটপর্দায় এগিয়ে চলছে ধারাবাহিকটি। এই ধারাবাহিক মারফত দর্শকদের একটি বার্তা দিতে চেয়েছেন ধারাবাহিকের কলাকুশলীরা।

মনের সৌন্দর্যের কাছে শরীরের সৌন্দর্য কিছু নয়, এই কথাটিই যেন দর্শকদের মনে করিয়ে দিতে চান নিরুপমা। তবে পর্দায় যাকে দাঁতে ক্লিপ লাগানো, আদ্দিকালের ফ্যাশনের বড় চশমা পরা, মেকআপ না জানা, মেকআপ না করা মেয়ে হিসেবে দেখানো হয়, বাস্তবে তিনি কতটা সুন্দরী? বাস্তবে তাকে দেখতে ঠিক কেমন? তা জানতে নিশ্চয়ই মন চাই নেটিজেনদের।

নেটিজেনদের অপেক্ষার অবসান ঘটিয়ে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন নিরুপমা তথা অর্কজা আচার্য। এতদিন ধারাবাহিকের মুখ্য চরিত্রাভিনেত্রীর নিজস্ব কোন সোশ্যাল সাইট ছিল না। প্রযোজকদের নির্দেশ অনুসারেই নাকি নিরুপমা তার আসল চেহারা দর্শকদের কাছে প্রকাশ করতে চাননি। তবে সম্প্রতি তিনি নিজের নামে একটি একাউন্ট খুলেছেন। এবং খোলার সাথে সাথেই বাজিমাত!

অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায় এমন একটি ছবি পোস্ট করেছেন যা দেখলে এক নজরে পর্দার নিরুপমাকে চেনাই যাবেনা! পর্দার ডি-গ্ল্যামারাস নিরুপমা যে বাস্তব দুনিয়ায় কতটা সুন্দরী, তা দর্শক এতদিনে জানতে পারলেন। তার চেহারার মধ্যে সবথেকে বেশি আকর্ষনীয় তার চোখ দুটি। যা বরাবর বড় চশমার আড়ালে লুকানো থাকে। তার চেহারার মধ্যে এক অদ্ভুত আবেদন রয়েছে যা পুরুষ অনুরাগীদের রাতের ঘুম কেড়ে নিতে পারে। নিরুপমা বাস্তবে কেমন দেখতে তা জানতে হলে অবশ্যই তার প্রোফাইল থেকে একবার ঘুরে আসতে পারেন।