রিসেপশন এর অনুষ্ঠানে গান গাইলেন নেহা, মুহূর্তেই ভাইরাল ভিডিও

8
রিসেপশন এর অনুষ্ঠানে গান গাইলেন নেহা, মুহূর্তেই ভাইরাল ভিডিও

অবশেষে বিয়ে সম্পন্ন হলো নেহা কক্করের এবং রোহন প্রীত সিং এর। আগামী ২৪ তারিখ সাতপাকে বাধা পড়লো নবদম্পতি। বিবাহের আগাম খবর আমরা শুনেছিলাম সোশ্যাল মিডিয়াতে। এরপর একের পর এক ছবি পোস্ট করে নেহা কক্কর সকলকে তার বিয়ের আনন্দের কথা জানিয়েছেন। যেহেতু দুজনেই পাঞ্জাবি, তাই শিখ মতে বিবাহ হয়েছে দুজনের। বিবাহ শেষে নেহা কক্কর কে দেখতে লাগছিল অপরূপা। মাথায় সিঁদুর, হাতে লাল চুরা এবং লাল লেহেঙ্গাতে তাকে দেখতে লাগছিল বিশ্বসুন্দরী।

যেহেতু দুজনেই সংগীতশিল্পী, তাই তাদের বিয়েতে গান হবে না তা কিন্তু কখনোই হয় না। প্রত্যেকটি অনুষ্ঠানের শেষে দুজনেই গানে মেতে উঠেছিলেন। হালদি থেকে শুরু করে সঙ্গীত, মানুষের একের পর এক অনুরোধে গান গেয়ে উঠেছেন নেহা কক্কর এবং তার স্বামী।

অবশেষে সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট ভাইরাল হলো, যাতে দেখা যাচ্ছে হাতে মাইক নিয়ে নেহা কক্কর গান গাইছেন। সম্ভবত এটি রিসেপশন এর অনুষ্ঠান। হোয়াইট লেংগা এবং ডায়মন্ড সেট পড়ে নেহা কক্কর সকলের অনুরোধ রাখার জন্য গান গাইছেন।

পোস্ট মুহূর্তে ভাইরাল হয়ে যাওয়ায় ইতিমধ্যেই বহু মানুষ দেখে ফেলেন এই ভিডিওটি। এরপর তার গানের প্রশংসার পাশাপাশি নেহা কক্করের আগামীদিনের শুভকামনা জানিয়েছেন সকলে।