চলতি বছরেই বিয়ে করতে চলেছেন নেহা কক্কর, শেয়ার করলেন রোকা অনুষ্ঠানের ভিডিও

5
চলতি বছরেই বিয়ে করতে চলেছেন নেহা কক্কর, শেয়ার করলেন রোকা অনুষ্ঠানের ভিডিও

বর্তমান পরিস্থিতিতে শুরু হয়ে গেছে নেহা কক্করের বিয়ের অনুষ্ঠান। সমস্ত জল্পনা-কল্পনা কে পেছনে ফেলে দিয়ে চলতি বছরেই বিয়ে করতে চলেছেন নেহা কক্কর। স্বামী হিসেবে তিনি বেছে নিয়েছেন রোহন সিং প্রীত কে। সোশ্যাল মিডিয়াতে তিনি তার পরিবারের সঙ্গে অনুষ্ঠিত রোকা অনুষ্ঠানের ভিডিও পোস্ট করেছেন। এই অনুষ্ঠানে তাকে দেখা যাচ্ছে গোলাপি লেহেঙ্গা সেজে বসে থাকতে, পাশে রয়েছে হবু বর রোহন প্রীত সিং। একে অপরের সঙ্গে ভাংরার ছন্দে নাচ করতে দেখা যাচ্ছে নববধূ এবং বরকে। নাচ করতে করতে তারা একে অপরকে আলিঙ্গন করছেন। এই ভিডিও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেছেন স্বয়ং গায়িকা নেহা কক্কর।

শোনা যাচ্ছে, দিল্লিতে তাদের বিবাহ সম্পন্ন হবে। আগামী ২৩ শে অক্টোবর আইনিভাবে তারা বিয়ে সারবেন। তারপর ২৬ শে অক্টোবর হবে বিয়ের অনুষ্ঠান। নিজের বিবাহের প্রত্যেকটি পুঙ্খানুপুঙ্খ আপডেট তিনি শেয়ার করছেন অনুরাগীদের সঙ্গে। হবু শ্বশুর বাড়ির পরিবারের সঙ্গে প্রথম সাক্ষাৎকারে ভিডিও তিনি পোস্ট করেছেন সম্প্রতি।

নেহা কক্করের বিবাহের নিমন্ত্রণ কার্ড ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। অন্যদিকে একটি সর্বভারতীয় বিনোদন ভিত্তিক সংবাদমাধ্যমের দাবি অনুযায়ী, নেহা কক্করের বিবাহের আমন্ত্রণ পাননি আদিত্য নারায়ন। আদিত্য নাকি মনে করেন, নেহা এমন কোন ব্যক্তি নয় যে এক মাসের মধ্যে প্রেমে পড়ে বিয়ে করে ফেলবেন।

প্রসঙ্গত উল্লেখ্য, নেহা কক্করের সঙ্গে সঙ্গে আদিত্য নারায়ন তার বহুদিনের বান্ধবী শ্বেতা আগারওয়াল এর সঙ্গে চলতি বছরের শেষের দিকে বিয়ে করবেন।