সমস্ত জল্পনা উড়িয়ে দিয়ে গত ২৪ অক্টোবর সাত পাকে বাঁধা পড়লেন নেহা কক্কর এবং রোহন প্রীত

7
সমস্ত জল্পনা উড়িয়ে দিয়ে গত ২৪ অক্টোবর সাত পাকে বাঁধা পড়লেন নেহা কক্কর এবং রোহন প্রীত

বর্তমান যুগের গায়ক গায়িকাদের মধ্যে যদি প্রথম সারির গায়িকাদের নাম উল্লেখ করা হয়, তাহলে বলতেই হবে নেহা কক্কর এর নাম। তার সুমধুর গলার পাশাপাশি তিনি সৌন্দর্যের অধিকারী। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের ভালোবাসার মানুষের কথা সকলকে জানিয়ে ছিলেন। তার পছন্দের ব্যক্তি আর কেউ নয়, অন্যতম গায়ক এবং সঞ্চালক রোহন প্রীত সিং।
অনেকদিন ধরেই জল্পনা কল্পনা করা হচ্ছিল যে আগামী ২৪ তারিখ বিয়ে করতে চলেছে নেহা কক্কর। কিন্তু ইতিমধ্যে কাউকে না জানিয়ে তার মিউজিক অ্যালবাম,” নেহু দ্যা বিহা” রিলিজ করা হয়েছে। এই অ্যালবামে গান গেয়েছেন রোহন প্রীত।

এরপরে সকলে বলতে শুরু করেছেন, তারমানে এবার হয়তো বিয়ে করছেন না নেহা। পুরোটাই তার মিউজিক অ্যালবাম এর জন্য করা একটি নাটক, ঠিক যেমন জনপ্রিয় রিয়েলিটি শো এর টিআরপি বাড়ানোর জন্য নেহা কক্কর এবং আদিত্য নারায়ন প্রেমের নাটক করেছিলেন।

কিন্তু সমস্ত প্রতীক্ষার অবসান গুটিয়ে গত ২৪ অক্টোবর সাত পাকে বাঁধা পড়ে গেছেন নেহা কক্কর এবং রোহন প্রীত। দিল্লির একটি পাঁচতারা হোটেলে তাঁদের বিয়ের আসর অনুষ্ঠিত করা হয়েছিল। সেখানেই হলদি থেকে মেহেন্দি, সঙ্গীত থেকে জয়মালা সবকিছুই অনুষ্ঠিত করা হয়।

বিয়ের পুঙ্খানুপুঙ্খ ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে সকলের সাথে শেয়ার করেছেন নেহা কক্কর এবং অন্যান্য। আর যেখানে দুই সংগীতশিল্পী ঘর বাঁধতে চলেছেন, সেখানেই সংগীত অনুষ্ঠান হবে না তা কি কখনো হয়?

তাই কখনো বিয়ের অনুষ্ঠানে, কখনোবা রিসেপশনে, দুজনেই গান করে মন ভরিয়ে দিয়েছেন সকলের। শুধুমাত্র গান নয়, একসাথে তারা নাচ পড়েছেন তালে তাল মিলিয়ে। নেহা কক্কর এর বিয়ের ভিডিও এখন ছড়িয়ে রয়েছে সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে।

যেহেতু বর এবং কনে দুজনেই পাঞ্জাবি, তাই সম্পূর্ণ শিখ রীতি মেনে সম্পন্ন হয়েছে তাদের বিয়ে। এছাড়াও হোটেলের বিবাহ মন্ডপ সম্পন্ন হয়েছে একাধিক অনুষ্ঠান। কখনো হলুদ পোশাকে, কখনোবা টুকটুকে লাল লেহেঙ্গায় নেহা কাক্কার কে দেখতে লাগছিল অসাধারণ। সধ্য বিবাহিত নেহা কাক্কারের সিঁথি ভর্তি সিঁদুর এবং হাতভর্তি চুরা দেশে সকলেই তার সৌন্দর্যের প্রশংসা করতে কোন খামতি রাখেননি।