একই রকমের জামা কাপড় পড়ে তালে তাল মিলিয়ে নাচ করছেন নীল আর তৃণা, ভাইরাল ভিডিও

19
একই রকমের জামা কাপড় পড়ে তালে তাল মিলিয়ে নাচ করছেন নীল আর তৃণা, ভাইরাল ভিডিও

টলিউডে কান পাতলেই এখন শোনা যাচ্ছে বিয়ের গুঞ্জন। অনির্বার মধুরিমার বিয়ের পর এবার অঙ্কুশ এবং মিথিলার বিয়ের খবর শোনা যাচ্ছে কান পাতলেই। তারই মধ্যে বাংলা সিরিয়ালের অন্যতম মুখ নিল এবং তৃণা নাকি বিবাহ বন্ধনে বাঁধতে চলেছেন। সোশ্যাল মিডিয়াতে নিল এবং তৃণা দুজনেই বেশ একটিভ থাকতে পছন্দ করেন।

মাঝে মাঝেই তাদের বিভিন্ন ছবি অথবা ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে দেখা যায়। প্রত্যেকটি ভিডিওতে একে অপরের সঙ্গে ভালোবাসার বিভিন্ন মুহূর্ত তুলে ধরেন তারা। এরকমই আরো একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যাতে আরো একবার দেখা গেছে তাদের ভালোবাসার মুহূর্ত।

এই দম্পতির আরো একটি বিশেষত্ব আছে যে, তারা বেশিরভাগ চেষ্টা করেন একই রকমের জামা কাপড় পড়ে থাকতে। একই কালারের অথবা এটি প্রিন্টেড জামা তারা পড়ে থাকেন সব সময়। এই ভিডিওতে তার অন্যথা হয়নি। ভিডিওতে দুজনেই পরে রয়েছেন পিংক কালারের পোশাক। নীল পরে রয়েছেন গোলাপি কালারের একটি কোট প্যান্ট, আর তৃণা পরে রয়েছেন গোলাপি কালারের একটি গাউন

দু’জনকেই দেখতে পাওয়া গেল একটি গানের তালে তালে নাচ করতে। একে অপরের সঙ্গে তারা যে কতখানি খুশি হয়েছেন, তা বারবার প্রমাণিত হয়ে যায় তাদের এইসব ভিডিও দেখে। সোশ্যাল মিডিয়াতে কয়েক হাজার দর্শক এই ভিডিওটি দেখেছেন এবং প্রশংসা করেছেন তাদের দুজনের।