সংগীতশিল্পী কেকে’র মাথায় ও মুখে ছিল ক্ষতচিহ্ন! অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু পুলিশের

15
সংগীতশিল্পী কেকে’র মাথায় ও মুখে ছিল ক্ষতচিহ্ন! অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু পুলিশের

সংগীতশিল্পী কেকে মঙ্গলবার কলকাতায় অনুষ্ঠান করতে এসে পরলোকে পাড়ি দিলেন। তাঁর প্রয়াণে শোকস্তব্ধ অনুরাগীরা। জনপ্রিয় গায়কের অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে নিউমার্কেট থানার পুলিশ। মঙ্গলবার দক্ষিণ কলকাতার নজরুল মঞ্চে একটি কলেজের অনুষ্ঠানে পারফর্ম করছিলেন বলিউডের নামী গায়ক।

তিনি অনুষ্ঠান শেষে হোটেলে ফিরেই অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জানান, মৃত অবস্থাতেই তাঁকে হাসপাতালে আনা হয়েছে। প্রাথমিক ভাবে হৃদরোগে আক্রান্ত হয়েই তিনি প্রয়াত হয়েছেন মনে করা হলেও সমস্ত দিক খতিয়ে দেখারই সিদ্ধান্ত নিয়েছে পুলিশ। রুজু হয়েছে অস্বাভাবিক মৃত্যুর মামলা।

জানা গিয়েছে, তাঁর পরিবারের সম্মতি পাওয়ার পরই মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যেই কলকাতায় পৌঁছেছেন তাঁর স্ত্রী জ্যোতিকৃষ্ণ এবং ছেলে ও মেয়ে। কেকে মধ্য কলকাতার যে পাঁচতারা হোটেলে ছিলেন, তার শিফট ম্যানেজারকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

খতিয়ে দেখা হবে হোটেলের সিসিটিভি ফুটেজও। পুলিশ সূত্রে খবর, সংগীতশিল্পীর মাথায় এবং মুখে আঘাতের চিহ্ন ছিল। এই মৃত্যুর আসল কারণ খতিয়ে দেখার জন্য বুধবার এসএসকেএম হাসপাতালে হবে ময়নাতদন্ত। ধর্মতলা চত্বরের পাঁচতারা হোটেলের কর্মীদের পাশাপাশি পুলিশ জিজ্ঞাসাবাদ করবে মজরুল মঞ্চে ওই অনুষ্ঠানের আয়োজকদেরও।