শোভন বৈশাখী গানে নাচতেই নেটিজেনদের ব্যঙ্গাত্মক মন্তব্যের শিকার হলেন সংগীতশিল্পী অনীক ধর

8
শোভন বৈশাখী গানে নাচতেই নেটিজেনদের ব্যঙ্গাত্মক মন্তব্যের শিকার হলেন সংগীতশিল্পী অনীক ধর

সম্প্রতি অনীক ধর, যিনি একজন জনপ্রিয় সংগীতশিল্পী নামে আমাদের কাছে পরিচিত, তাকে সোশ্যাল মিডিয়ায় করা হল উপহাস। কিন্তু কি এমন করেছিলেন তিনি, যার জন্য নেটিজেনদের ব্যঙ্গাত্মক মন্তব্যের শিকার হতে হল তাকে? সম্প্রতি শোভন এবং বৈশাখের রসায়নকে কেন্দ্র করে একটি গান তৈরি করেছেন তিনি। শুধুমাত্র গান তৈরি করেছেন তা নয়, শোভন বৈশাখীর আদলে সেজেছেন তিনি এবং একজন রমনী।

গানটি হল, শোভন বৈশাখী ওয়ালা পেয়ার। ভিডিওতে দেখা যাচ্ছে, অনিক এবং ওই রমণী টোটো রিক্সা থেকে নেমে গান ধরেছেন। গানটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে ঠিকই, কিন্তু অনেকের অনুরাগীরা এই গানটিকে একদমই পছন্দ করেননি।

গানটি শুনে অনেকের মত অনুযায়ী অনেক নিজেকে বড্ড বেশি নিচে নামিয়ে ফেলেছেন। প্রচারের আলোয় টিকে থাকার জন্য শেষ পর্যন্ত এই কদর্য অঙ্গভঙ্গির কেন সাহায্য নিলেন তিনি? এমন প্রশ্ন করেছেন অনেকেই। অনেকের মত অনুযায়ী, নিজের ট্যালেন্ট সেইভাবে বিকিয়ে দিলেন তিনি, ভাবাই যায় নি।

প্রসঙ্গত, জি টিভিতে সম্প্রচারিত সারেগামাপা চ্যালেঞ্জ ২০০৭ অনুষ্ঠানে এসে নিজের ক্যারিয়ার শুরু করেন তিনি। তখন নিতান্তই তিনি ছিলেন ছেলেমানুষ। এরপর বহু মিউজিকাল রিয়্যালিটি শোতে তাকে দেখা গেছে। এমনকি বাংলা বিগ বস বিজেতা ছিলেন তিনি। এছাড়াও বেশ কয়েকটি মিউজিক অ্যালবাম তৈরি করেছেন তিনি। সব মিলিয়ে অনেকের ভালোবাসার লিস্ট অনেকটাই। কিন্তু শোভন এবং বৈশাখী রসায়ন নিয়ে নতুন মিউজিক অ্যালবাম তৈরি করতে গিয়ে বেশ বেকায়দায় পড়তে হলো তাকে।