সম্প্রতি রাজ কুন্দ্রার বাড়িতে তল্লাশি চালিয়ে একাধিক গোপন তথ্য পেল মুম্বাই পুলিশ

17
সম্প্রতি রাজ কুন্দ্রার বাড়িতে তল্লাশি চালিয়ে একাধিক গোপন তথ্য পেল মুম্বাই পুলিশ

বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে তদন্তে নেমে একের পর এক চাঞ্চল্যকর তথ্য জানতে পারছে মুম্বাই পুলিশ। পর্নোগ্রাফি মামলায় তদন্তে চালাতে গিয়ে রাজ্যর বিরুদ্ধে বেশ কিছু তথ্য প্রমাণ জোগাড় করে ফেলেছে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। সম্প্রতি রাজ কুন্দ্রার বাড়িতে তল্লাশি চালিয়ে একটি গোপন আলমারিতে থাকা সার্ভারের হদিশ পেয়েছে পুলিশ, এই সার্ভার থেকে বেশকিছু ভিডিও ডিলিট করে দেওয়া হয়েছে। ফরেনসিক বিশেষজ্ঞরা এখন সেই ডিলিটেড ফাইল খুঁজে বের করার প্রচেষ্টা চালাচ্ছেন।

রাজের বিরুদ্ধে মুখ খুলেছেন পুনম পান্ডে, শার্লিন চোপড়া, সাগরিকা মোনা সুমন এবং পুনিত কৌরেরা। বলিউডের এই মডেল অভিনেত্রীদের নিজের ছবিতে কাজের প্রস্তাব দিয়েছিলেন তিনি। তবে বলিউডের আরেক মডেল-অভিনেত্রী গহনা বশিষ্ঠ সম্প্রতি রাজের বিরুদ্ধে মুখ খুলে জানিয়েছেন যে শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টিকেও নাকি নিজের ছবিতে লঞ্চ করার কথা ভেবেছিলেন রাজ। যদিও রাজ গ্রেপ্তার হয়ে যাওয়াতে তা সম্ভব হয়নি।

আর এর থেকেই কার্যত শমিতা এবং রাজের সম্পর্ককে কেন্দ্র করে কাদা ছোঁড়াছুঁড়ির পর্ব চলছে নেট মহলে। নেটিজেনরা পুরনো একটি ভিডিও বারবার সোস্যাল মিডিয়ায় ফিরিয়ে আনছেন। এই ভিডিওটি কমেডি নাইটস উইথ কপিল শো’য়ের একটি অংশবিশেষ, যে পর্বে শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রা এবং শমিতা শেট্টি অংশগ্রহণ করেছিলেন। সেখানে রাজকে বলতে শোনা যায় শিল্পা প্রতিদিন সন্ধ্যে ৭ টায় ডিনার করে নিয়ে রাত ৯ টার মধ্যে শুয়ে পড়ে। তাই পার্টি করার থাকলে তিনি শ্যালিকা শমিতাকেই নিজের সঙ্গী করে নেন।

রাজ জানিয়েছেন শিল্পা একেবারেই পার্টি ওমান নন। তবে তিনি এবং তার শালিকা শমিতা শেট্টি পার্টি করতে খুব ভালোবাসেন। তাইতো রাত্রে পার্টি করা থাকলে বা নাইট ক্লাবে যাওয়ার থাকলে শিল্পার বদলে শমিতাকেই সঙ্গী করে নেন তিনি। রাজ মজা করে বলেছিলেন, এই কারণেই নাকি তিনি শমিতার বিয়ে হতে দিচ্ছেন না। বর্তমান সময়ের পরিপ্রেক্ষিতে রাজের সেদিনের সেই কথার অন্যরকম ইঙ্গিত খুঁজে বের করার চেষ্টা করছে নেটিজেনরা।