করোনায় আক্রান্ত একাধিক ক্রিকেটার! সাময়িকভাবে বাতিল হয়ে গেল আইপিএল ২০২১

3
করোনায় আক্রান্ত একাধিক ক্রিকেটার! সাময়িকভাবে বাতিল হয়ে গেল আইপিএল ২০২১

করোনা বিধ্বস্ত ভারত বর্ষ। দেশে প্রতিনিয়ত আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে। আক্রান্তের সংখ্যা বৃদ্ধির পাশাপাশি মৃতের হার পাল্লা দিয়ে বাড়ছে। এমতাবস্থায় করোনার ছোবল এসে পড়েছে ভারতীয় ক্রিকেট টিমের উপর। যে কারণে নিতান্তই অপ্রত্যাশিতভাবে সাময়িকভাবে বাতিল হয়ে গেল আইপিএল ২০২১। সম্প্রতি বিসিসিআইয়ের তরফ থেকে একটি নির্দেশিকা প্রকাশ করে এমনটাই জানানো হয়েছে।

ক্রিকেটের বহু তারকার শরীরে করোনার থাবা বসেছে। বহু ক্রিকেটার বর্তমানে করোনা আক্রান্ত হয়েছেন। এমতাবস্থায় ক্রিকেটারদের জীবন নিয়ে ঝুঁকি নিতে রাজি নয় বোর্ড কর্তৃপক্ষ। সোমবার থেকেই আইসোলেশনে সানরাইজার্স হায়দরাবাদ। এর ফলে সোমবারে সিএসকে বনাম হায়দরাবাদ ম্যাচ স্থগিত হয়ে যায়।

সানরাইজার্স হায়দরাবাদের ঋদ্ধিমান সাহা এবং দিল্লি ক্যাপিটালসের অমিত মিশ্র-র করোনা টেস্ট রিপোর্ট পজিটিভ আসে মঙ্গলবার। যে কারণে মঙ্গলবারেও ম্যাচ স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই পরিস্থিতিতে আপাতত অনির্দিষ্টকালের জন্য আইপিএল পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। অস্ট্রেলীয় সাংবাদিক পিটার লালোর মঙ্গলবার আইপিএলের তরফ থেকে এই করোনা আপডেট জানালেন।

প্রসঙ্গত গত কয়েকদিন ধরেই দিল্লির একাধিক ক্রিকেটার একের পর এক করোনা আক্রান্ত হচ্ছেন। যে কারণে দিল্লির ম্যাচ বাতিল করার দাবি উঠেছিল। মহারাষ্ট্রের করোনা পরিস্থিতি বিবেচনা করে মুম্বাই ম্যাচও বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে আপাতত পুরো আইপিএল ম্যাচই অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেল।