বলিউডের মাদক যোগ নিয়ে একাধিক বাগ-বিবাগ সোশ্যাল মিডিয়ায়

6
বলিউডের মাদক যোগ নিয়ে একাধিক বাগ-বিবাগ সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য মামলার তদন্ত করতে গিয়ে এই ঘটনার সাথে মাদক যোগের সন্ধান পেয়েছেন তদন্তের সঙ্গে জড়িত আধিকারিকরা। সুশান্তের প্রেমিকা তথা ঘটনার সঙ্গে জড়িত মূল অভিযুক্তা রিয়া চক্রবর্তী নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর কাছে বলিউডের বেশ কিছু তাবড় সেলিব্রিটির নাম নিয়েছেন যারা মাদক সেবন এবং সরবরাহের সঙ্গে জড়িত। বলিউডে এই নিয়ে জল্পনা তুঙ্গে।

উল্লেখ্য, বলিউডের মাদক যোগ সম্পর্কে সম্প্রতি একরাশ ক্ষোভ উগরে দিয়েছিলেন ভোজপুরি অভিনেতা তথা বিজেপি সাংসদ রবি কিষেন। তার দাবি ছিল, পাকিস্তান এবং চীনের মতো প্রতিবেশী দেশ থেকে মাদক সংগ্রহ করেন বলিউডের সেলিব্রেটিরা। তার অভিযোগ, মাদকের জন্যেই বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি বিপথে চলে যাচ্ছে। তাই নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর আধিকারিকেরা যেভাবে তদন্ত চালাচ্ছেন তার দরকার আছে বলেই তিনি মনে করেছেন।

বিজেপি সাংসদের এই বক্তব্যে বেজায় রুষ্ট হয়েছেন অপর এক বলিউড সেলিব্রিটি জয়া বচ্চন। রবি কিষেনের প্রতি ক্ষোভ উগরে দিয়ে তার বক্তব্যের পরিপ্রেক্ষিতে তিনি বলেছেন, মুষ্টিমেয় কয়েকজনের জন্য আপনি পুরো ইন্ডাস্ট্রিকে বদনাম করতে পারেন না। পাশাপাশি, রবি কিষেনকে আক্রমণ করে জয়া বচ্চন বলেছেন, “যে থালায় খাবার খান, সেখানেই ছিদ্র করতে চাইছেন!”‌

তবে জয়া বচ্চনের বক্তব্যের পরিপ্রেক্ষিতে জবাব দিলেন বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত। জয়া বচ্চনের প্রতি তার সরাসরি প্রশ্ন, বর্তমানে কঙ্গনার সাথে যে অন্যায় অবিচার করা হয়েছে একই ঘটনা যদি তার মেয়ে শ্বেতার সঙ্গেও ঘটতো, তাহলেও কিন্তু তিনি একই কথা বলতেন? পাশাপাশি অভিষেক বচ্চনের কথা তুলে কঙ্গনার পাল্টা বক্তব্য, “অভিষেককে যদি ক্রমাগত আক্রমণ চালানো হতো, এবং কোনো একদিন অভিষেককেও যদি ঘর থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হতো, তখন আপনি কি বলতেন?”। জয়ার প্রতি কঙ্গনার অনুরোধ, “আপনার সহানুভূতি আমাদের প্রতিও দেখান”।