বিলাসবহুল ফ্ল্যাট বিক্রি করে দিলেন অভিষেক বচ্চন! তবে কি অর্থকষ্টে ভুগছেন বচ্চন পুত্র?

15
বিলাসবহুল ফ্ল্যাট বিক্রি করে দিলেন অভিষেক বচ্চন! তবে কি অর্থকষ্টে ভুগছেন বচ্চন পুত্র?

অভিষেক বচ্চন – বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের ছেলে। অভিষেককে অভিনেতা হিসেবে মানুষ যতনা চেনে, তার থেকো অনেক বেশি অমিতাভ বচ্চনের ছেলে বা ঐশ্বর্য রাইয়ের স্বামী হিসাবে চেনেন। এইসব পরিচয়ের সুবাদে তিনি যে অনেক বেশি জনপ্রিয় তা তো কারোরই অজানা নয়। তবে এবার অন্য কারণে অভিনেতা অভিষেক বচ্চন শিরোনামে এলেন।

মুম্বইয়ের হাই রাইজ, ওবেরয় ৩৬০ ওয়েস্ট-এর বিলাসবহুল ফ্ল্যাটটি বিক্রি করে দিলেন জুনিয়র বচ্চন। ২০১৪ সালে ৪১ কোটি টাকায় ফ্ল্যাটটি কিনেছিলেন অভিষেক। এই ফ্ল্যাটটির আয়তন ৭,৫২৭ স্কোয়ার ফুট। মুম্বইয়ের বিখ্যাত ওবেরয় ৩৬০ ওয়েস্ট-এর ৩৭ তলায় অবস্থিত এই ফ্ল্যাট৷ সেই ফ্ল্যাট এবার মাত্র ৪৫ কোটি ৭৫ লক্ষ টাকায় বেচে দিলেন। সূত্রের খবর, ওই আবাসনেই বলিউড অভিনেতা অক্ষয় কুমার এবং শাহিদ কাপুরেরও বাস। শাহিদের ফ্ল্যাটের দাম ৫৬ কোটি এবং অক্ষয় যে ফ্ল্যাটটিতে থাকে তার দাম ৫২.৫ কোটি টাকা।

২০০৭ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ঐশ্বর্য রাই এবং অভিষেক বচ্চন৷ বিয়ের পর থেকে ঐশ্বর্য ও অভিষেক পরিবারের অন্য সদস্যদের সাথে বচ্চন পরিবারেই থেকেছেন। জলসা’ই তাঁদের স্থায়ী ঠিকানা।

এই ফ্ল্যাটটি বিনিয়োগ হিসাবেই কিনেছিলেন তারা, সেখানে বসবাসের কোনও পরিকল্পনা ছিল না দুজনের। কিন্তু হঠাৎ এই সাধের ফ্ল্যাট কেন বেচে দিলেন অভিষেক? তবে কি হাতে ছবি না থাকার কারণে অর্থকষ্টে ভুগছেন বচ্চন পুত্র? যদিও এই ভাবনা নিতান্তই অনুমান। এর কোনো অকাট্য প্রমাণ পাওয়া যায়নি।