আগের থেকে অনেকটাই ভালো, কিছুদিন পরেই শুরু করবেন শুটিং! জানালেন সঞ্জয় দত্তের পরিবার

13
আগের থেকে অনেকটাই ভালো, কিছুদিন পরেই শুরু করবেন শুটিং! জানালেন সঞ্জয় দত্তের পরিবার

আর মাত্র কয়েকদিনের মধ্যেই ভারতীয় সিনেমার ব্লক ব্লাস্টার “কেজিএফ চ্যাপ্টার ২” এর শুটিং শুরু হতে চলেছে। এই ছবিতে অভিনয় করবেন সঞ্জয় দত্ত। ইতিমধ্যেই তার তোড়জোড় শুরু করে দিয়েছেন “মুন্না ভাই”। কিছুদিন আগেই চরিত্রের প্রয়োজনে নিজের বন্ধুর সাঁলোয় চুল কাটতে গিয়েছিলেন তিনি। সেখান থেকেই একটি ভিডিও বার্তায় জানান, আর কিছুদিন পরেই শুটিং ফ্লোরে দেখা যাবে তাকে।

তবে, গত ১১ই আগস্ট তিনি একটি টুইট বার্তায় জানিয়েছিলেন, চিকিৎসার প্রয়োজনে সিনেমা জগৎ থেকে কিছুদিনের জন্য বিশ্রাম নিতে চলেছেন তিনি। তার ঠিক ২৪ ঘণ্টার মধ্যেই প্রকাশ পায়, ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলিউডের “এমবিবিএস”। চিকিৎসার প্রয়োজনে তিনি আমেরিকা এবং সিঙ্গাপুরে যাওয়ার পরিকল্পনা করছেন বলে জানানো হয়েছিল। তবে মুম্বাইয়ে থেকেই চিকিৎসা শুরু করেন সঞ্জয় দত্ত।

ইতিমধ্যেই দুটি কেমো নিয়ে নিয়েছেন তিনি। তার মাঝেই চলছে সিনেমার কাজ। চিকিৎসার পাশাপাশি এখন “শামশেরা” ছবির ডাবিংয়ের কাজ করছেন তিনি। উল্লেখ্য এরই মাঝে সোশ্যাল মিডিয়ার খবর রটে যায়, ক্যান্সারাক্রান্ত সঞ্জয় দত্তের হাতে আর মাত্র ছয় মাস সময় আছে। তবে এই সংবাদের তীব্র বিরোধিতা করেন তার পরিবারের সদস্যরা। পাশাপাশি, সোশ্যাল মিডিয়ায় এই ধরনের ভুয়ো খবর ছড়ানোর পরিপ্রেক্ষিতে নেটিজেনের উদ্দেশ্যে ক্ষোভ প্রকাশ করেন তারা।

সঞ্জয় দত্তের পরিবারের তরফ থেকে জানানো হয়েছে, এখন আগের থেকে অনেক ভালো আছেন তিনি। ক্যান্সারের চিকিৎসায় ভালো সাড়া দিচ্ছেন। ডাক্তারের নির্দেশ সম্পূর্ণভাবে মেনে চলছেন তিনি। তার ফলও মিলছে হাতেনাতে। সম্প্রতি বেশ কিছু টেস্ট করেছিলেন তিনি। তার রিপোর্ট ভালো। তাই অভিনেতার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করার মতো কিছু নেই বলেই আশ্বস্ত করেছেন তারা। বলিউড অভিনেতার সুস্থতা কামনা করছেন সিনেপ্রেমীরা।