পুকুরে স্নান করতে নেমে কানে ঢুকে গেল মৌরালা মাছ!

5
পুকুরে স্নান করতে নেমে কানে ঢুকে গেল মৌরালা মাছ!

পুকুরে স্নান করতে নেমে বিপত্তি, স্নান করতে নেমে কানে ঢুকে গেল মৌরালা মাছ। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার হাবরায়। খবর সূত্রে জানা গেছে, প্রত্যেকদিন পুকুরে স্নান করতেন ওই ব্যক্তি, সেই দিনও পুকুরে স্নান করতে নেমে ছিলেন, হঠাৎই তার মনে হয় যে হয়তো কানে কিছু ঢুকে গেছে, তিনি চেষ্টা করেন কান থেকে সেটি বের করার কিন্তু কিছুতেই বের করতে পারেননি।

এর পরেই শুরু হয় তীব্র যন্ত্রণা, ভর্তি করা হয় হাবরার স্টেট জেনারেল হাসপাতালে। এরপরেই চিকিৎসকরা বিভিন্ন পরীক্ষার মাধ্যমে বুঝতে পারেন যে ওই ব্যক্তির কানে রয়েছে একটি জ্যান্ত মৌরোলা মাছ। ওই ব্যক্তির নাম কালিদাস তাপস রাহা।

চিকিৎসকরা পরীক্ষার মাধ্যমে জানতে পেরে কান থেকে মাছটি বের করার প্রক্রিয়া শুরু করেন এবংএরপর এই মাছটিকে ওই ব্যক্তির কান থেকে বের করে আনা হয়।

সবথেকে অবাক করা ব্যাপার হল কানের মধ্যে মাছটি তখনো পর্যন্ত জ্যান্ত অবস্থায় ছিল, এই গোটা ব্যাপারে একেবারে অবাক হয়ে গেছেন হাসপাতালের চিকিৎসকরা।

এই ব্যাপারে হাসপাতাল সুপার জানিয়েছেন, “বহু বছর ধরে তিনি চাকরির সঙ্গে যুক্ত রয়েছেন কিন্তু এই ধরনের অদ্ভুত ঘটনা কখনো আগে ঘটেনি। কানের মধ্যে ওই মাছটি কি করে এতক্ষণ বেঁচে ছিল সেটাই বড় প্রশ্ন”। কান থেকে মাছটি বের করার পরে ব্যথা থেকে মুক্তি পেয়েছেন তাপস রাহা।