গা ভর্তি গয়না পরে ‘নয়া দামান’ গানে নাচচ্ছেন মা তারা! দেখুন অভিনেত্রী নবনীতা দাসের ভিডিও

23
গা ভর্তি গয়না পরে ‘নয়া দামান’ গানে নাচচ্ছেন মা তারা! দেখুন অভিনেত্রী নবনীতা দাসের ভিডিও

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’ এর একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্র হলো ‘মা তারা’র চরিত্র। এই চরিত্রটিতে অভিনয় করছেন নবনীতা দাস। তিনি টেলিভিশনের পর্দার অত্যন্ত পরিচিত মুখ। এই ধারাবাহিকের আগেও বহু ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা গেছে। তিনি অভিনেতা জিতু কমলের স্ত্রী। তারা মায়ের চরিত্রে তার অভিনয় তাকে দর্শক মহলে আরো বেশি জনপ্রিয় করে তুলেছে। এহেন মা তারাকে গা ভর্তি গয়না পরে নাচতে দেখলেন নেটিজেন।

সম্প্রতি গা ভর্তি সোনার গয়না, সিঁথিতে সিঁদুর এবং জারদৌসি শাড়ির সাজে সেজে বাংলাদেশের জনপ্রিয় গান ‘নয়া দামানে’ দারুন নৃত্য পরিবেশন করলেন তিনি। তার নাচের সেই দৃশ্য ভিডিও মারফত ক্যামেরাবন্দি হয়ে এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। নাচের শেষ দৃশ্যে তিনি নিজেই হেসে কুটোপাটিও হলেন। তবে তার নাচ কিন্তু নেটিজেনদের বেশ পছন্দ হয়েছে। যদিও নেটিজেনদের একাংশ অবশ্য ‘তারা মায়ের নাচ’ নিয়ে অল্পবিস্তর মজাও করছেন।

নেটিজেনদের একাংশ তার নাচের প্রশংসা করছেন। তবে জনৈক নেটিজেন মজা করে লিখেছেন, ‘কি দিনকাল পড়লো? তারা মা নাচ করছেন!’ সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে তার নাচের সেই দৃশ্য। দেখুন সেই দৃশ্য এই প্রতিবেদন মারফত।