শাশুড়ি সারাদিন টিভির সামনেই বসে থাকে! পুলিশের দ্বারস্থ বউমা

13
শাশুড়ি সারাদিন টিভির সামনেই বসে থাকে! পুলিশের দ্বারস্থ বউমা

শাশুড়ি-বৌমার সম্পর্কটি বেশিরভাগ সংসারেই বেশ জটিল হয়ে দাঁড়ায়। এই জটিলতা, ভুল-বোঝাবুঝি, নিত্তনৈমিত্তিক ঝামেলার দরুন শাশুড়ি-বৌমার কোন্দল প্রায় প্রতিটি সংসারেই কম-বেশি লেগেই থাকে। বউমাদের প্রতি শাশুড়িদের যেমন নানান অভিযোগ থাকে, তেমনই শাশুড়িদের প্রতিও বউমাদের বিভিন্ন বিষয়ে বিস্তর অভিযোগ থাকে। তবে সম্প্রতি নিজের শাশুড়ির বিরুদ্ধে এক মহিলা যে অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ হলেন তাতে অবাক নেটিজেন।

শাশুড়ি মায়ের রান্না ভালো নয়। তিনি প্রায়শই নষ্ট হয়ে যাওয়া খাবার বউমাকে খেতে দেন। বউমার চোখে তার আরো একটি দোষ রয়েছে। তিনি সারাদিন টিভির সামনেই বসে থাকে। দিনরাত শুধু টিভি দেখে সময় কাটান তিনি! এমনই সব অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশের কাছের শাশুড়ির বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন এক মহিলা।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গোরক্ষপুরে। বিশিষ্ট সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, অভিযোগকারীণী ওই মহিলার বিয়ে হয়েছে অনেকদিন আগেই। বিয়ের পর থেকেই শাশুড়ির সঙ্গে অশান্তি বাঁধে তার। তবে সম্প্রতি অশান্তির মাত্রা তার সহ্য সীমা ছাড়িয়ে গিয়েছে। যার ফলে শাশুড়ির বিরুদ্ধে অভিযোগ জানানোর উদ্দেশ্যে সটান থানায় ফোন করে বসেন ওই মহিলা।

ওই মহিলার শাশুড়িও অবশ্য বউমার বিরুদ্ধে নিজের অভিযোগ জানিয়েছেন। তিনি জানিয়েছেন, তার বউমাই সারাদিন স্মার্ট ফোন হাতে নিয়ে বসে থাকেন। রান্নার কাজে তাকে বিন্দুমাত্র সাহায্য করেন না। শাশুড়ি-বউমার এই অভিযোগ পাল্টা অভিযোগের পরিপ্রেক্ষিতে অবাক পুলিশকর্মীরাও। তারা অবশ্য পরে উভয় পক্ষকেই ঠান্ডা মাথায় বুঝিয়েছেন যার ফলে তারা দুজনেই একে অপরের প্রতি অভিযোগ প্রত্যাহার করে নিয়েছেন।