আরও ভয়াবহ অবস্থা হচ্ছে চীনে! মহিলার শরীরের ওপরে উঠে করা হচ্ছে করোনা পরীক্ষা

9
আরও ভয়াবহ অবস্থা হচ্ছে চীনে! মহিলার শরীরের ওপরে উঠে করা হচ্ছে করোনা পরীক্ষা

আবার চিনের অবস্থা ভয়ঙ্কর হয়ে উঠছে, করোনার দাপট চিনের কিছু কিছু জায়গায় ফের লক ডাউন। করোনার নতুন ভেরিয়েন্ট নিয়ে দারুণ চিন্তায় বিশেষজ্ঞেরা। বর্তমানে দেখা যাচ্ছে চিনের সাং হাই তে এখন খুবই খারাপ অবস্থা। সেখানে ইতিমধ্যেই লক ডাউন দেওয়া হয়েছে। যার কারণেই অতিরিক্ত সতর্ক থাকার জন্য করা হচ্ছে করোনা টেস্ট। কিন্তু সেই করোনা টেস্টের ভিডিও ভাইরাল হয়েছে স্যোশাল মিডিয়ায়।

এই করোনা টেস্টের একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে একটি মহিলার শরীরের ওপরে উঠে করোনা পরীক্ষা করা হচ্ছে। যেটা দেখে চক্ষু চড়ক গাছ সবার। সাঙ্ঘাই চিনের সব থেকে বড় শহর এখানে যদি করোনা ফের ছড়ায় তাহলে অনেক সংস্খায় মানুষ ক্ষতিগ্রস্থ হবে। যার কারণে অতিরিক্র সতর্কতার জন্য করোনা টেস্ট তাঁর সাথে লক ডাউন, মোট কথা সবাইকে গৃহবন্দী করা হয়েছে। বাসিন্দাদের ওপরে নজর রাখার জন্য পুলিশ নজরদারি চালাচ্ছে ড্রোনের মাধ্যমে। তবে গৃহবন্দী মানুষের ভিডিও ভাইরাল এখন স্যোশাল মিডিয়ায়। তারা খাদ্য ও জলের জন্য হাহাকার করে চলেছে।

গত এপ্রিল মাস থেকেই লক ডাউন চিনের এই শহর সাং হাইতে। সরকার ইতিমশ্যে জিরো কোভিড পলিসি গ্রহণ করেছে। যার কারণেই মানুষকে গৃহবন্দী করে রেখেছে তারা। সম্প্রতি স্যোশাল মিডিয়ায় সেখানকার মানুষের পরিস্থিতি বিশ্বকে জানানোর জন্য কয়েকটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে মানুষ সুপার মার্কেটে গিয়ে নিত্য প্রয়োজনীয় জিনিস পাচ্ছে না। সাং হাইয়ের বাসিন্দারা খাবারের জন্য সুপার মার্কেট লুটপাট করছে রীতিমতো। যা দেখে অবাক সবাই।