কুয়োর মধ্যে থেকে বেরিয়ে আসছে টাকা! ঘটনায় চাঞ্চল্য উত্তরপ্রদেশের কানপুরে

5
কুয়োর মধ্যে থেকে বেরিয়ে আসছে টাকা! ঘটনায় চাঞ্চল্য উত্তরপ্রদেশের কানপুরে

করোনা পরিস্থিতির জন্য বর্তমান সময়ে এখন আর্থিক অনটনে সৃষ্টি হয়েছে গোটা দেশজুড়ে। বহু মানুষ তাদের কাজ হারিয়েছে, কর্মহীন হয়ে অনাহারে দিন কাটাচ্ছেন। আবার অনেক মানুষ কাজের তাগিদে ঘুরে বেড়াচ্ছেন এদিকে ওদিকে। এইরকম একটি সময়ে উত্তরপ্রদেশের কানপুরে এক ঘটনা ঘটল, যা দেখে সকলেরই চক্ষু ছানাবড়া হয়ে গেছে।

ঘটনাটি হলো একটি কুয়োর মধ্যে থেকে পাওয়া যাচ্ছে অসংখ্য টাকা। ঘটনাটি শুনতে হয়তো অবাক লাগলেও এটাই বাস্তবের ঘটেছে। কুয়োর মধ্যে থেকেই বেরিয়ে আসছে অনেক টাকা। উত্তরপ্রদেশের কানপুরের এক প্রাচীন শিব মন্দিরে এই ঘটনাটি ঘটেছে । ওই মন্দিরের কুয়ো থেকে বেরিয়ে আসছে কখনো ৫০০, ২০০০ কখনো ১০০ বা ২০০ টাকার নোট।

এই ঘটনাটি জানাজানি হওয়ার পর থেকেই এলাকায় চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে। ওই কুয়ো প্রায় ৪০ ফুট গভীর এবং ঐই কুয়োর থেকে বেরিয়ে আসছে অনেক নোট। অলৌকিক ঘটনা এবং যা খুব কম সময়ের মধ্যে চারিদিকে ছড়িয়ে গেছে।

এরকম একটি ঘটনা শোনার পর থেকেই এদিক ওদিক থেকে গ্রামবাসীরা সবাই ছুটে আসছেন। অনেকেই আসছেন টাকার লোভে, আবার অনেকেই আসছেন এই অলৌকিক ঘটনাটি নিজের চোখে দেখতে। কুয়োর থেকে এখনো পর্যন্ত প্রায় ১০ হাজার টাকা পেয়েছে অনেকেই। তবে আপাতত এই রকম রহস্যময় একটি কুয়ো দেখার জন্য ওই এলাকায় ভিড় জমেছে প্রচুর।