স্বল্প পোশাকে ছবি পোস্ট করে ফের বিতর্কে জড়ালেন পুনাম পাণ্ডে

10
স্বল্প পোশাকে ছবি পোস্ট করে ফের বিতর্কে জড়ালেন পুনাম পাণ্ডে

পুনাম পান্ডে, যার নাম শুনলেই চোখের সামনে ভেসে ওঠে একজন দুর্দান্ত নায়িকা তথা দুর্দান্ত মডেলের ছবি। যিনি মাঝে মাঝেই বিতর্কিত ছবি পোস্ট করে খবরের শিরোনামে উঠে আসেন। যার প্রত্যেকটি ছবি সোশ্যাল মিডিয়াতে দুরন্ত গতিতে ভাইরাল হয়ে যায়।

শুধুমাত্র সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করে না, ব্যক্তিগত জীবন নিয়ে বহুবার সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে তার ছবি। কখনো বিয়ের ছবি ভাইরাল হয় তো কখনো বিয়ের পর স্বামীর কাছে অত্যাচারের ছবি, এককথায় পুনম পান্ডের সঙ্গে বিতর্ক কথাটি ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে।

সম্প্রতি আরও একটি ছবি পোস্ট করেছেন পুনাম পান্ডে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পাশাপাশি বিতর্কিত হয়েছে। আরে একবার স্বল্প পোশাকে ছবি পোস্ট করলেন তিনি। আরো একবার এমন একটি পোশাক পরে ছবি পোস্ট করলেন যেখানে তার শরীরের প্রায় বেশিরভাগ সকলের সামনে স্পষ্ট হয়ে গেছে।

সী-বীচে এইরকম একটি উষ্ণ ছবি দেখতে কে না পছন্দ করে। তাই পুনাম পান্ডে আরো একবার প্রমাণ করে দেন যে, যেকোনো মুহূর্তে তিনি পারেন গল্পের মোড় নতুনভাবে পাল্টে দিতে। বিতর্ক হোক অথবা সমালোচনা, সর্বক্ষেত্রে পুনাম পান্ডে অনেকটাই এগিয়ে রয়েছেন অন্যান্য অভিনেত্রীদের থেকে।

 কিন্তু ফের অবাক করেন পুনম। তিনি নাটকীয় ভাবে গল্পে নতুন মোড় আনেন। বলেন স্যাম নির্দোষ। ব্যস ছাড়া পান স্বামী। ফের এক সঙ্গে দু'জনে ছবি পোস্ট করেন। এ হেন পুনম ফের কাঁপাচ্ছেন সোশ্যাল মিডিয়া।

 বিয়ের পর ধুমধাম করে হানিমুন করেন পুনম। সে সব ছবি ভিডিও পোস্ট করতে থাকেন। তার মাঝেই পুনম বলে বসেন তাঁর স্বামী নাকি শ্লীলতাহানি করেছেন। শারীরিক নির্যাতন করছেন। এর পর থানায় অভিযোগ করেন পুনম (Poonam Pandey) । বিয়ের কয়েকদিনের মধ্যেই এই অভিযোগে গ্রেফতার করা হয় স্যাম বোম্মেকে।

 সম্প্রতি পুনম তাঁর ইনস্টাগ্রামে কিছু ছবি পোস্ট করেছেন যা ভাইরাল হয়েছে।