বাংলা বিনোদন জগতের জনপ্রিয় এক অভিনেত্রী মোনালিসা পাল, জেনে নিন তার সম্পর্কে

44
বাংলা বিনোদন জগতের জনপ্রিয় এক অভিনেত্রী মোনালিসা পাল, জেনে নিন তার সম্পর্কে

বাংলা বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় এক অভিনেত্রী মোনালিসা পাল। অভিনয়ের মাধ্যমে তার কতটা পরিচিতি ঘটেছে তার থেকে বড় কথা তার অনেক আগের বিভিন্ন বিনোদনমূলক শো সঞ্চালনার মাধ্যমে বিশেষত সঙ্গীত বাংলার হাওড়া ব্রিজ নামক জনপ্রিয় গানের শো এর মাধ্যমে তার জনপ্রিয়তা বাড়ে। এই শো’টি ৯০ এর দশকের ছেলেমেয়েদের কাছে ঠিক যেন এক নস্টালজিয়া। এই শো মানেই স্কুল লাইফের হারিয়ে যাওয়া বিকেল বেলার সব পুরানো স্মৃতি। আর এই অনুষ্ঠানটি অত্যন্ত দক্ষতার সঙ্গে সঞ্চালনা করতেন মোনালিসা।

হাওড়া ব্রিজের মোনালিসা র জনপ্রিয়তা বাড়ে আরও একটি শো-এর মাধ্যমে, তার নাম ছিল ‘পুজোর সেরা প্রেম’। কলেজের প্রেমকে তুলে ধরাই ছিল এই অনুষ্ঠানের উদ্দেশ্য। পুজোর ঠিক আগে আগেই সঙ্গীত বাংলার টিম সমেত মোনালিসা গিয়ে হাজির হতেন বিভিন্ন কলেজের ছাত্র-ছাত্রীদের ভিড়ে। সেখানেই কলেজ পড়ুয়াদের সাথে আড্ডা হাসির সাথে নানান মজার খেলায় মেতে উঠতেন মোনালিসা। আর সবথেকে যে বিষয়টা ইন্টারেস্টিং ছিল তা হল কে কত সুন্দরভাবে নিজের স্বপ্নের মানুষটিকে প্রপোজ করতে পারে। গোটা অনুষ্ঠানটির সঞ্চালনার দায়িত্বে ছিলেন মোনালিসা।

তারপর বেশ কিছু দিন সঞ্চালনা জগত সরে গেলেন তিনি, চলে এলেন অভিনয় জগতে। সিনেমার পাশাপাশি ‘বোঝেনা সে বোঝেনা’, ‘সাত পাকে বাঁধা’, ‘কে আপন কে পর’, ‘দীপ জ্বেলে যাই’, ‘আজ আড়ি কাল ভাব’ -এর মত বিভিন্ন জনপ্রিয় সিরিয়ালেও কাজ করেছেন তিনি। আর এখানেও নিজের অভিনয় দিয়ে অল্পদিনের মধ্যেই দর্শকদের মন জয় করে নিলেন।

পজিটিভ চরিত্রের থেকে বেশি খলনায়িকার চরিত্রে অভিনয় করেছেন তিনি। এর মাঝে ‘আই লাভ ইউ’ নামক একটি মজার রিয়েলিটি শোও সঞ্চালনা করেছিলেন তিনি। তবে এখন অভিনয় জগতে তার কয়েকদিন দেখা পাওয়া যাচ্ছে না।

তবে সোশ্যাল মিডিয়াতে একইরকমভাবে দারুণ অ্যাক্টিভ রয়েছেন মোনালিসা। প্রায়শই ব্যক্তিগত জীবনের নানান মুহূর্ত অভিনেত্রী শেয়ার করেন নেট দুনিয়ায়। তার ইনস্টাগ্রাম প্রোফাইল ভর্তি বিভিন্ন ট্যুরিস্ট স্পটের ছবিতে,এর থেকেই স্পষ্ট তিনি কতটা ভালোবাসেন ঘুরতে।

আজ থেকে চার বছর আগে ২০১৮ সালে মোনালিসা সংসার পেতেছেন ছোটবেলার বন্ধু বিশ্বজিৎ সরকারের সাথে। সূত্রের খবর, ছোটবেলায় একসঙ্গে পড়াশোনার সূত্রে আলাপ তাদের। সেই থেকেই গাঢ় বন্ধুত্ব এবং ভালোবাসায়। শেষমেষ সেই ভালোবাসা পরিণতি পায় বিবাহ বন্ধনে।