সাদা ক্রপ টপ উন্মুক্ত উরু কালো শার্টে বহুদিন বাদে উষ্ণ পোস্ট করলেন মোনালিসা

1
সাদা ক্রপ টপ উন্মুক্ত উরু কালো শার্টে বহুদিন বাদে উষ্ণ পোস্ট করলেন মোনালিসা

মাত্র একটি ওয়েব সিরিজ, আর সকলের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছেন মোনালিসা। ভোজপুরি ইন্ডাস্ট্রির পাশাপাশি তিনি সমানভাবে মন জয় করে নিয়েছিলেন বাংলা এবং হিন্দি ইন্ডাস্ট্রির সকলের। বেশ কয়েকটি ওয়েব সিরিজ এবং দুর্দান্ত অভিনয় করে নিজের মাটি শক্ত করেছিলেন সিনেমা ইন্ডাস্ট্রিতে।

তবে সেই ইন্ডাস্ট্রির পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবনেও বেশ একটিভ থাকতে পছন্দ করেন তিনি। বৈবাহিক সম্পর্কে ভীষণ খুশি এই অভিনেত্রী মাঝে মাঝে ইনস্টাগ্রামে পোস্ট করেন বিভিন্ন ছবি। স্বামীর সঙ্গে ঘুরতে যাওয়া হোক অথবা যেকোনো ফটোশুট, সবকিছুতেই সমানভাবে সাবলীল তিনি।

সম্প্রতি আরও একটি ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন যা দেখে সকলে হতবাক হয়ে গেছেন। এত সুন্দর একটি ফটো শুট বহুদিন দেখেননি কেউ। একেবারে অনন্য ভঙ্গিতে ছবি তুলেছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী পরে রয়েছেন একটি সাদা রঙের ক্রপ টপ, কালো রঙের একটি শার্ট।

ছবিতে মাথায় হাত দিয়ে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন তিনি। প্যান্টের ফাক দিয়ে দেখা যাচ্ছে উন্মুক্ত উরু। বহুদিন বাদে এইরকম একটি ছবি পোস্ট করেছেন তিনি। আরো একবার তাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন সকলে। ঝুমা বৌদির মত চরিত্রে নিজেকে আরো একবার যেন ফুটিয়ে তোলেন তিনি, এমনটাও আবদার করেছেন অনেকে।