বুক চিরলেও দেখা যাবে মোদিজীকে! সম্প্রতি এমনটাই দাবী করলেন বিজেপির চিরাগ পাসোয়ান

5
বুক চিরলেও দেখা যাবে মোদিজীকে! সম্প্রতি এমনটাই দাবী করলেন বিজেপির চিরাগ পাসোয়ান

চিরাগ পাসোয়ান যিনি বিজেপি দলের সভাপতি, তিনি গতকাল শুক্রবার নিজেকে নরেন্দ্র মোদীর হনুমান বলেই দাবি করলেন। তিনি এ এন আই সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ঠিক হনুমান যেমন রামের ভক্ত ছিল, বুক চিরলেই রামের দেখা পাওয়া গেছে, তেমন ভাবেই আমার বুক চিরলেও মোদিজীকে দেখতে পারবেন, তিনি আমার হৃদয়ে এর জন্য কোনো ছবির দরকার পরে না।

আর বেশী দেরি নেই সামনেই বিহার বিধানসভা ভোট। আর তার জন্য বিভিন্ন রাজনৈতিক দল ইতিমধ্যে তোড়জোড় শুরু করে দিয়েছে। তবে এনডি এ জোট থেকে বেরিয়ে গেছে এল জেপি। এই নিয়েই চিরাগ পাসোয়ান জানিয়েছেন, নীতীশ কুমারের দল জে ডি ইউ এর সাথে আদর্শ গত বিবাদ থাকার কারণে এন ডি এ থেকে বেরিয়ে যাচ্ছে ঠিকই কিন্তু বিহারে বিজেপি শাসিত সরকারের পক্ষেই চিরাগ। তিনি জেপি নাড্ডাকে চিঠি লিখেছেন ও সেখানে তিনি বলেছেন, নীতীশ কুমার তার প্রয়াত পিতা রাম বিলাস পাসোয়ানকে অপমান করেছেন, এমনকি তিনি যখন অসুস্থ ছিলেন সবাই তার খোজ নিয়েছে বার বার দেখতে এসেছে, কিন্তু তার খোজ করে নি নীতীশ কুমার।

এদিকে অবশ্য এন ডি এর আসন বন্টনের বিভিন্ন বিষয় সম্পর্কে জানিয়ে দিয়েছে ও ঘোষণা করে দিয়েছে। তারা জানিয়েছেন নীতীশ কুমারের যে দল জেডি তার সাথে জোট বিজেপির একেবারে অবিচ্ছেদ্য। তবে তারা এটাও জানিয়েছে, নির্বাচন কমিশনের কাছে, এলজেপি যেনো ভোটের প্রচারের সময় প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার করতে না পারে, আর এই ছবি প্রসঙ্গেই উঠে এসেছে এই কথা চিরাগ পাসোয়ানের মুখে।