সংসদে মড়ার খাটিয়া নিয়ে ঢুকে পড়লেন বিধায়ক! ভাইরাল ভিডিও

22
সংসদে মড়ার খাটিয়া নিয়ে ঢুকে পড়লেন বিধায়ক! ভাইরাল ভিডিও

ভারতের প্রতিবেশী রাষ্ট্র পাকিস্তানে কতই না অদ্ভুত ঘটনা ঘটে। সোশ্যাল মিডিয়ার দৌলতে তা মুহূর্তের মধ্যেই পৌঁছে যায় আন্তর্জাতিক মহলের কাছে। সেই পাকিস্তানেই এবার ঘটলো এক মজার ঘটনা। একেবারে পাকিস্তানের সংসদে মড়ার খাটিয়া নিয়ে ঢুকে পড়লেন বিধায়কেরা! ঘটনাটি ঘটেছে পাকিস্তানের সিন্ধ বিধানসভায়। পিটিআইয়ের সিন্ধ বিধানসভার এক বিধায়ক বিধানসভা কক্ষেই খাটিয়া নিয়ে চলে আসেন!

আসলে ওই বিধায়ক বোঝাতে চেয়েছিলেন, পাকিস্তানে গণতন্ত্রের শবযাত্রা চলছে। আর সেটা বোঝানোর জন্যই কার্যত বিধানসভা কক্ষের মধ্যে খাটিয়া নিয়ে পৌছে যান ওই বিধায়ক। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই দৃশ্য। ভিডিও মারফত সম্পূর্ণ ঘটনাটিকে ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। যা দেখে নেটিজেনরা বেশ অবাক হয়েছেন এবং মজাও পেয়েছেন।

বিধানসভায় বক্তব্য রাখার সময় পিটিআইয়ের সদস্যকে তার বক্তব্য রাখার জন্য উপযুক্ত সময় দেওয়া হয়নি। আর সেই কারণেই তিনি তার প্রতিবাদ জানানোর জন্য এমন অভিনব পন্থা বেছে নিয়েছিলেন। সেই জন্য তিনি খাটিয়া কাঁধে করে নিয়ে স্পিকারের দিকে এগিয়ে যাচ্ছিলেন। তবে নিরাপত্তারক্ষীরা অবশ্য মাঝপথেই তাকে থামিয়ে দেন। এমনকি খাটিয়া সমেত তাকে বিধানসভার বাইরে বার করে দেওয়া হয়।

সিন্ধ বিধানসভার অধ্যক্ষ আগা সিরাজ খান দুরানি নিজের মার্শালদের আদেশ দেন খাটিয়াটি যেন বিধানসভার বাইরে বের করে দেওয়া হয়। এরপর বিধায়কদের কাছে তিনি আবেদন করেন, তাদের কোন আচরণে যেন বিধানসভা ভবনের সম্মান কখনো ক্ষুন্ন না হয়।