সম্প্রতি খোঁজ পাওয়া গেল মিঠুন চক্রবর্তীর জমজ ভাইয়ের, দেখুন ভিডিও

25
সম্প্রতি খোঁজ পাওয়া গেল মিঠুন চক্রবর্তীর জমজ ভাইয়ের, দেখুন ভিডিও

যে বঙ্গ সন্তানেরা টলিউডের পাশাপাশি বলিউডেরও এক উজ্জ্বলতম নক্ষত্র হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করতে পেরেছেন, তাদের মধ্যে অন্যতম হলেন মিঠুন চক্রবর্তী। আশির দশকের এই অভিনেতা অভিনয়ের পাশাপাশি তার নাচের দক্ষতা দিয়ে দর্শকদের নজর কেড়েছিলেন। বলিউডে তিনি হয়ে উঠেছিলেন “ডিস্কো ড্যান্সার”। আজও তার খ্যাতি অটুট রয়েছে। সারা ভারতবর্ষজুড়ে তার অনুগামীরা ছড়িয়ে-ছিটিয়ে রয়েছেন।

মিঠুন চক্রবর্তীর মত কে না হতে চাইবেন? অনুরাগীদের মধ্যে অনেকেই মিঠুন চক্রবর্তীর মত নাচ প্র্যাকটিস করে থাকেন। তবে সেলিব্রিটিদের এমন অনুরাগীও পাওয়া যায় যাদের দেখতে হুবহু সেলিব্রিটিদের মতোই মনে হয়। অনেকটা ঠিক শাহরুখ খান অভিনীত ছবি “ফ্যান” এর মতো। মিঠুনেরও কিন্তু এমন একজন ফ্যান পাওয়া গিয়েছে। যার পোশাক, হাব-ভাব, এমনকি চেহারাও মিঠুনের সাথে অনেকাংশ হুবহু মিলে যায়।

সম্প্রতি ইউটিউব চ্যানেলে মিঠুন চক্রবর্তীর এই ডাইহার্ট ফ্যানকে পাওয়া গিয়েছে। যেখানে দেখা যাচ্ছে তিনি এক মহিলার সঙ্গে মিঠুনেরই এক গানের সঙ্গে নাচছেন। তাকে একনজর দেখে বোঝার উপায় নেই তিনি মিঠুন চক্রবর্তী নাকি তার অনুরাগী! সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হয়েছে এই ভিডিওটি। অনেকেই দাবি করছেন, এই ব্যক্তি মিঠুন চক্রবর্তীরই জমজ ভাই।