মালা বদল এর পরেই নিখোঁজ বর! শেষে বরযাত্রীর একজনকে বিয়ে করলো কনে

20
মালা বদল এর পরেই নিখোঁজ বর! শেষে বরযাত্রীর একজনকে বিয়ে করলো কনে

এই ভয়ঙ্কর মহামারীর পরিস্থিতিতেও অনেকেরই জীবনসঙ্গী বেছে নিতে চাইছেন। করোনা ভয়কে উপেক্ষা করে তাই দেশের বিভিন্ন প্রান্ত জুড়ে বিবাহ অনুষ্ঠানের আসর বসছে। খুশীর আনন্দে মেতে উঠছেন মানুষ। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) কানপুরের (Kanpur) মহারাজপুরেও বসেছিল বিবাহ আসর। সকলে যখন বিয়ের তোড়জোড়ে ব্যস্ত, তখন আচমকাই কাউকে কিছু না জানিয়েই বিবাহ মন্ডপ থেকে চম্পট দিলেন বর!

মালা বদল এর পরেই সকলের নজর এড়িয়ে বিবাহ মন্ডপ ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন বর। জানাজানি হতেই উভয়পক্ষের মাথায় হাত। চারিদিকে খোঁজাখুঁজি করেও যখন বরের কোনো হদিস পাওয়া গেল না তখন উভয়পক্ষের সিদ্ধান্ত এবং কনের সম্মতি নিয়ে বরযাত্রীর মধ্য থেকে একজনকে পাত্র হিসেবে নির্বাচন করে কোনরকমে আনন্দ অনুষ্ঠান সম্পন্ন হলো।

ঘটনার পর উভয় পক্ষের তরফ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে। বিয়ের আসর ছেড়ে বর পালিয়ে যাওয়াতে কনে পক্ষের তরফ থেকে বর এবং তার পরিবারের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অপরপক্ষে বরপক্ষে তরফ থেকেও পাত্রের নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার জেরে উভয়পক্ষের মধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে।

বিশিষ্ট সূত্রে খবর, উভয়পক্ষের সম্মতিতেই বিয়ের কথাবার্তা পাকা হয়েছিল। নির্ধারিত দিনে বরযাত্রী সঙ্গে বিয়ের আসরেও এসেছিলেন বর। তবে মালা বদলের অনুষ্ঠান সম্পন্ন হতে না হতেই তিনি অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে যান। তখন উভয়পক্ষের আলোচনায় ঠিক হয় বরপক্ষেরই একজনের সঙ্গে কনের বিয়ে হবে। সেইমতো বরযাত্রীদের মধ্যে থেকেই পাত্র নির্বাচন করে কনের বিয়ে হয়।