বিজেপি প্রার্থী পায়েল সরকার এর ম্যানেজারের উপর হামলা দুষ্কৃতীদের

7
বিজেপি প্রার্থী পায়েল সরকার এর ম্যানেজারের উপর হামলা দুষ্কৃতীদের

বঙ্গে শান্তিপূর্ণভাবে ভোট সম্পন্ন করার উদ্দেশ্যে চ্যালেঞ্জ নিয়েছে নির্বাচন কমিশন। রাজ্যে যে কোনো রকমের অশান্তি, হিংসা, বিদ্বেষ, হানাহানির পরিস্থিতি এড়াতে কেন্দ্রীয় বাহিনী ইতিমধ্যেই রাজ্যে প্রবেশ করেছে। তবুও ভোট পূর্ববর্তী সময়ে এই রাজ্যের অশান্ত পরিস্থিতি এড়ানো সম্ভব হচ্ছে না। যেমনটা ঘটলো বেহালা পূর্বে। এই ভোট কেন্দ্রের বিজেপি প্রার্থীর ম্যানেজারের উপর হামলা চালালো দুষ্কৃতীরা।

প্রসঙ্গত, বেহালা পূর্বের বিজেপি প্রার্থী হয়েছেন টলিউড তারকা পায়েল সরকার। পায়েলের ম্যানেজার তথা ইলেকশন এজেন্ট রাণা প্রতাপ রামের উপরে হামলা চালানো হয়েছে। রাজ্যে প্রথম দফার ভোট শুরু হওয়ার আগে বৃহস্পতিবার রাতে পায়েলের ম্যানেজারের উপর পেছন থেকে হামলা চালায় দুষ্কৃতীরা। কোনো ভারী কিছু দিয়ে তার মাথায় আঘাত করা হয়।

ম্যানেজারের উপর হামলার পরিপ্রেক্ষিতে শুক্রবার সকালেই একটি সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন পায়েল সরকার। তিনি জানাচ্ছেন, তার ম্যানেজার রানা প্রতাপ রাম কোনো রাজনৈতিক ব্যক্তিত্ব নন। তবুও তার উপর হামলা চালানো হলো। যদি তার উপর এভাবে হামলা চালানো হয় তাহলে বুঝে নিতে হবে বেহালা পূর্বের প্রত্যেক সাধারণ মানুষের জীবন এই মুহূর্তে সংকটের মধ্যে রয়েছে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাতে রানা প্রতাপ রাম যখন কাজ সেরে বাড়ি ফিরছিলেন তখনই কিছু অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী পেছন থেকে ভারী কিছু দিয়ে তার মাথায় আঘাত করে। এরপর স্থানীয় এক ব্যক্তি ঘটনাস্থল থেকে আহতকে উদ্ধার করে তার বাড়ি পৌঁছে দেন। খবর পেয়ে দলের সদস্যরা বাড়ি থেকেই তাকে হাসপাতালে স্থানান্তরিত করেন। ঘটনার পরিপ্রেক্ষিতে উদ্বিগ্ন পায়েল বাংলার মানুষের নিরাপত্তা নিয়েও আশঙ্কা প্রকাশ করেছেন।