সালমানের রোষানলে পড়েও দক্ষতার জেরে আজ কোটিপতি অভিনেতা বিবেক ওবেরয়

8
সালমানের রোষানলে পড়েও দক্ষতার জেরে আজ কোটিপতি অভিনেতা বিবেক ওবেরয়

সালমান খান, বলিউডের ভাইজান যদি কাউকে ভালোবাসেন তাহলে তাকে আর ফিরে তাকাতে হয় না কিন্তু দুর্ভাগ্যবশত যদি বলিউডের ভাইজান কারোর প্রতি অপ্রসন্ন হন তাহলে আর রক্ষা থাকবে না। বহু নামিদামি অভিনেতা-অভিনেত্রীর ক্যারিয়ার নিমেষে ধ্বংস করে দিয়েছেন এই সালমান খান। উনাদের মধ্যে অন্যতম হলেন বিবেক ওবেরয়। বিশ্বসুন্দরী ঐশ্বর্য রায় কে কেন্দ্র করে বিবেক ওবেরয় এবং সালমান খানের মধ্যে যে মনোমালিন্য হয়েছিল, তা আমরা সকলেই জানি।
তবে বিবেক ওবেরয় একজন অসামান্য অভিনেতা ছিলেন। ক্যারিয়ারের তুঙ্গে যখন ছিলেন ঠিক তখনই তার জীবনে ঘটে যায় সেই দুর্ঘটনার ফলে ভালো অভিনেতা হওয়া সত্বেও তার কাছ থেকে চলে যায় একের পর এক ভালো ভালো সিনেমা।

খলনায়কের চরিত্র হোক অথবা কমেডি চরিত্র, সবেতেই অসাধারণ অভিনয় করেছিলেন তিনি। তাও একের পর এক সিনেমা হাতছাড়া হয়ে যায় তার কাছ থেকে। প্রায় এক বছরের বেশি সময় তাকে কাটাতে হয়েছিল বেরোজগারের অন্ধকারে।

যদিও আস্তে আস্তে আরো একবার জনপ্রিয়তার শিখরে উঠে এসেছেন তিনি। আজ প্রায় কয়েক কোটি টাকার মালিক বিবেক ওবেরয়। প্রতিটি ছবির জন্য তিনি নেন তিন থেকে চার কোটি টাকা। অভিনেতার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ১৪ মিলিয়নের বেশি। এখানেই শেষ নয়, দুর্দান্ত অভিনয়ের পাশাপাশি বড় মনের মানুষ বিবেক ওবেরয়। মুম্বাইয়ের থানেতে যেখানে তিনি থাকেন সেখানে মোট ২৫টি শহীদ সেনা পরিবারকে দামি ফ্ল্যাট দেবার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি। এখানেই শেষ নয়, নিজের আবাসন প্রকল্পও তৈরী করেছেন অভিনেতা। সেই প্রকল্পের মধ্যে দিয়ে আগামী ৩ বছরের মধ্যে ১৫ হাজার পরিবারকে ৮ লক্ষ টাকার মধ্যে বাড়ি দেবার প্রতিশ্রুতিও দিয়েছেন।