মিহির গোস্বামী দিল্লিতে, যোগ দিতে পারেন বিজেপিতে! জল্পনা তুঙ্গে

8
মিহির গোস্বামী দিল্লিতে, যোগ দিতে পারেন বিজেপিতে! জল্পনা তুঙ্গে

একেবারে তৃণমূলের শিবিরে জোড়া ধাক্কা, প্রথমটা আন্দাজ কিছুটা হলেও করা যাচ্ছিল কিন্তু দ্বিতীয়টাও যে এভাবে ঘটে যাবে তা আন্দাজ করেনি শাসক শিবির। আজ একেবারে জল্পনার অবসান ঘটিয়ে তৃণমূলের শিবির ছাড়লেন শুভেন্দু অধিকারী। কিন্তু এর সাথে কোচবিহারের দক্ষিণের তৃণমূল বিধায়ক মিহির গোস্বামীও একই পথে হাঁটলেন। সূত্রের মাধ্যমে জানা যাচ্ছে, মিহির গোস্বামী এখন নিশীথ প্রামাণিকের সাথে দিল্লিতে, হয়তো আজ বিকেলের মধ্যেই তিনিও যোগ দেবেন বিজেপিতে।

শুভেন্দু অধিকারী এমন সিদ্ধান্ত নেবে সেটা কিছুটা হল আন্দাজ করা যাচ্ছিল, এমনকি শাসক শিবিরও সেটা স্পষ্টই বুঝতে পেরেছিল। যার কারণেই প্রশান্ত কিশোরকে তার বাড়ি পাঠানো, যাতে কিছুটা হলেও ড্যামেজ কন্ট্রোল করা যায়। তবে শুভেন্দু অধিকারীর মত মিহির গোস্বামীরও একই অভিযোগ। তিনি জানিয়েছেন, গত ১০ বছর থেকে দলের অনুগত হওয়া সত্ত্বেও মেলেনি সম্মান, আর এতেই বাড়তে থাকে ফাটল। সেটা সাড়ানোর জন্য উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রীকে পাঠানো হলেও কাজের কাজ হয়নি কিছুই। আর যে কারণেই দলের সমস্ত দায়িত্ব ছেড়ে আজই তার দিল্লি সফর।

এদিকে দীর্ঘদিনের জল্পনার অবসান ঘটালো শুভেন্দু অধিকারী নিজেই, সূত্রের মাধ্যমে জানা যাচ্ছে, মুখ্যমন্ত্রী কে চিঠি লিখে,তার পদত্যাগ করার কথা জানিয়েছেন তিনি নিজেই। তাই বিশেষজ্ঞরা জানাচ্ছে এখনো বিধায়ক পদে বহাল আছেন তিনি। কিন্তু দল ছাড়া এখন শুধু সময়ের অপেক্ষা।