জনমানব হীন দ্বীপে ফটোশুট করতে গিয়ে বিপাকে পড়লেন সুন্দরী মডেল মিশেল লেওইন

15
জনমানব হীন দ্বীপে ফটোশুট করতে গিয়ে বিপাকে পড়লেন সুন্দরী মডেল মিশেল লেওইন

দ্বীপটির নাম পিগি আইল্যান্ড। নাম শুনেই বোঝা যাচ্ছে যে এই দ্বীপে মানুষ এর থেকে বেশি পাওয়া যায় শুকর কে। এইরকম একটি শুকরে ভরা দ্বীপে ফটোশুট করতে গিয়ে বিপাকে পড়ে গেলেন সুন্দরী মডেল মিশেল লেওইন।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে যে, ৩২ বছর বয়সী এই মডেল আদতে ভেনিজুয়েলার বাসিন্দা। বিগ আইল্যান্ডের মনোরম সৈকতের সাদা রঙের বিকিনি পরে তিনি হাজির হয়েছিলেন কিছু ফটো তোলার উদ্দেশ্যে।
বিগ আইল্যান্ডের শুয়োরদের বুনো শুয়োর বলা যায়না। তারা নাকি পোষা শুয়োরদের বংশধর। এই কারণে আইল্যান্ডের এই শুয়োরের ফেরাল পিগ নামে পরিচিত। মনে করা হয় যে, কোন এক কালে নাবিকেরা তাদের এই দ্বীপে ছেড়ে এসেছিল। তারপর থেকে স্বাভাবিকভাবেই এই জনহীন দিবে তারা বংশ বৃদ্ধি করেছে। আজকে এই দ্বীপে একমাত্র তারাই থাকে।

এহেন একটি দ্বীপে মিশেল ভেবেছিলেন যে মিষ্টি সব শুকর ছানা দের সঙ্গে পোজ দিয়ে ছবি তুলবেন। কিন্তু মানুষ যা ভাবে তা হয় না অনেক সময়। তিনি পোস্ট দেবার সঙ্গে সঙ্গে কিছু ধীরে শুয়োর তার ওপর ঝাঁপিয়ে পড়ে। শুধুমাত্র ঝাঁপিয়ে পড়ে ক্ষান্ত হয় না সে, তাদের মধ্যে একজন তার নিতম্ব কামড়ে বসিয়েছে।

প্রাথমিকভাবে হকচকিয়ে গেলেও পরে তাড়াতাড়ি নিজেকে সামলে নেন মিশেল। মিষ্টি হেসে কামড়ের জায়গায় ক্রিম লাগাতে লাগাতে তিনি স্প্যানিশ ভাষায় জানান যে, তাকে কামড়ে দিয়েছে শুকরটি।

View this post on Instagram

🐷🤨🤷🏼‍♀️😂

A post shared by Michelle Lewin (@michelle_lewin) on