সম্প্রতি একটি বিকিনি পরিহিত ছবি পোস্ট করলেন মিয়া খালিফা, ভাইরাল ছবি

168
সম্প্রতি একটি বিকিনি পরিহিত ছবি পোস্ট করলেন মিয়া খালিফা, ভাইরাল ছবি

নীল দুনিয়ার সম্রাগি আরো একবার নিজেকে সকলের সামনে উন্মুক্ত করার জন্য এলেন ইনস্টাগ্রামে। হ্যা, ঠিক কথাই ভাবছেন, কথা বলছি মিয়া খলিফার। যিনি বহুদিন আগেই অবসর নিয়েছেন নীল দুনিয়ার জগত থেকে। সম্প্রতি তাকে দেখতে পাওয়া যায় মাঝে মাঝে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করতে। তার ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে বেশি সময় নেয় না। লকডাউন এর সময় বহু মানুষের পাশে দাঁড়িয়ে মানবিকতার পরিচয় দিয়েছেন মিয়া খলিফা।

সম্প্রতি আরও একটি ছবি পোস্ট করে রীতিমত ঝড় বইয়ে দিয়েছেন তিনি। তার নতুন পোস্ট করা ছবিতে তিনি পরে রয়েছেন একটি বিকিনি। এই পোশাকের ভাঁজে ভাঁজে স্পষ্ট দেখা যাচ্ছে তার শরীর। বক্ষ বিভাজিকা এতটাই স্পষ্ট যে, তা দেখে রীতিমতো আপ্লুত হয়ে গেছে বহু পুরুষ।

মহামারী সময় নিজের প্রতি বিখ্যাত চশমা নিলামে তুলে সকলের উপকার করেছিলেন মিয়া খলিফা। সানি লিওনের পাশাপাশি মিয়া খলিফা নিজের মানবিকতার পরিচয় দিয়েছিলেন সকলের সামনে। নীল দুনিয়ার নায়িকা মানেই যে তারা খারাপ নয়, একথা এখন সকলের কাছে স্পষ্ট হয়ে গেছে।

ছবিটি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন যে, সূর্যের আলো এভাবেই আমার চিন্তা মুক্ত মনের উপর পড়ুক। আমরাও চাই তার মন এই ভাবেই সতেজ এবং সবুজ হয়ে থাকুক।