দু বছরের মধ্যেই বিবাহ বিচ্ছেদ ঘটলো মিয়া খালিফার! জানালেন নিজেই

15
দু বছরের মধ্যেই বিবাহ বিচ্ছেদ ঘটলো মিয়া খালিফার! জানালেন নিজেই

মাত্র দুই বছরের মাথাতেই বিয়ে ভাঙলো মিয়া খলিফার। প্রাক্তন পর্নস্টার ২০১৯ সালে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছিলেন। নিজের দীর্ঘদিনের বন্ধু রবার্ট স‍্যান্ডবার্গের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন তিনি। উল্লেখ্য রবার্ট নিজে একজন সুইডিশ সেফ। বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় তিনি নিজের বিয়ের এই খবর প্রকাশ করেছিলেন। তবে বিয়ে ভেঙে যাওয়ার খবরও সোশ্যাল সাইটে নিজেই জানালেন মিয়া খলিফা।

সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে জানিয়েছেন বৈবাহিক সম্পর্ককে টিকিয়ে রাখার জন্য তারা উভয়ের তরফ থেকেই বহু চেষ্টা চালিয়েছিলেন। সম্পর্ক টিকিয়ে রাখার জন্য এক বছর তারা থেরাপির আশ্রয় নিয়েছিলেন। তবুও সম্পর্কের উন্নতি হয়নি। তাই তারা আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তবে আগামী দিনে তারা সারাজীবন একে অপরের ভালো বন্ধু হয়ে থাকবেন।

বিয়ে ভেঙে যাওয়ার প্রকৃত কারণ অবশ্য তারা জানাননি। তবে তিনি এটা জানিয়েছেন যে কোনো একটি নির্দিষ্ট কারণের জন্য তারা এই সিদ্ধান্ত নেননি। বৈবাহিক জীবনে একাধিক সমস্যার সম্মুখীন হয়েছেন তারা। এই সমস্যার কোনো সমাধান সূত্রে আসতে পারেননি তারা। তবে এর জন্য একে অপরের কোনো দোষ খুঁজে পাননি তারা। এমন একটি সিদ্ধান্ত অনেকদিন আগে থেকেই নেওয়ার কথা ভাবছিলেন মিয়া খলিফা। সে কথাও তিনি জানিয়েছেন সোশ্যাল মিডিয়ার ওই বিবৃতিতে।

২০১৯ এর জুন মাসে রবার্ট এবং মিয়া খলিফার এঙ্গেজমেন্ট হয়। গতবছরেই তাদের বিয়ে হওয়ার কথা ছিল। তবে করোনার কারণে সেই বিয়ে পিছিয়ে যায়। এর আগে ২৮ বছর বয়সে নিজের স্কুল জীবনের বন্ধুকে বিয়ে করেন তিনি। তবে সেই বিয়ে টিকেছিল মাত্র তিন দিন। দ্বিতীয় বিয়েও দুই বছরের মাথায় ভেঙে গেল।