গোষ্ঠীদ্বন্দ্ব দূর করতে তৃণমূল কংগ্রেসের পুরনো কর্মীদের নিয়ে মিটিং

4
গোষ্ঠীদ্বন্দ্ব দূর করতে তৃণমূল কংগ্রেসের পুরনো কর্মীদের নিয়ে মিটিং

হাবিবপুর-জায়গা নেই তৃণমূল কংগ্রেসের পুরাতম কর্মীদের এমনই গোষ্ঠীদ্বন্দ্বের গন্ধ ছড়াচ্ছে হবিবপুর বিধান সভা এলাকায়। সামনে আসন্ন পঞ্চায়েত নির্বাচন তাই পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে ব্লক কমিটি গঠন করেছে শাসক দল। কিন্তু মালদহের হবিবপুর ব্লকের তৃনমূল কংগ্রেসের পুরনো কমিটি ও নতুন কমিটি নিয়ে চলছে মনোমালিন্য। তাই হব্বিপুরের কালী তলা মাঠে তৃণমূল কংগ্রেসের পুরনো কর্মীদের নিয়ে হয়ে গেলো মিটিং।

তৃণমূল কংগ্রেসের পুরনো কর্মীদের দাবি তারা আজ বিভিন্ন মিটিং মিছিলে ডাক পাচ্ছে না। তাদের সমস্ত রকম পদ থেকে সরিয়ে হছে, বিভিন্ন দল থেকে আসা যেমন বিজেপি, কংগ্রেস ও সিপিএম থেকে আসা কর্মীরা বিভিন্ন রকম পদ পাচ্ছে।পুরানো কর্মীদের অভিযোগ কেন তারা দল থেকে বঞ্চিত হচ্ছে এই দাবি নিয়ে আগামী রবিবার হব্বিপুর ব্লকের জিতুমঞ্চে এক সভা ডাকা হয়েছে। পুরনো কর্মীদের দাবি আজ যদি নতুন কর্মীদের দিয়ে সামনের পঞ্চায়েত ভোট করানো হয় তাহলে তৃণমূল কংগ্রেসের রেজাল্ট খারাপ হবে লাভবান হবে বিজেপি। বিজেপি কে রুখতে এইসভা করলেন তৃণমূল কংগ্রেসের সকল নেতৃবৃন্দ।

এদিন উপস্থিত ছিলেন হবিবপুর ব্লকের আদিবাসী সেলের ব্লক সভাপতি কৃষ্ট মুর্মু ও দীপঙ্কর মন্ডল সহ তৃণমূল কংগ্রেসের পুরনো কর্মীবৃন্দ।তৃনমুল কংগ্রেসের পুরানো কর্মীদের অভিযোগ হবিবপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সরাতে হবে এমনি দাবি জানিয়েছেন তৃণমূল কংগ্রেসের পুরোন কর্মীদের।