অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে বৈঠক! সোনু সুদের রাজনীতিতে যোগদান নিয়ে জল্পনা তুঙ্গে

9
অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে বৈঠক! সোনু সুদের রাজনীতিতে যোগদান নিয়ে জল্পনা তুঙ্গে

গত বছর থেকেই অভিনেতা সনু সুদের রাজনীতিতে প্রবেশ করা নিয়ে বহুবার জল্পনা-কল্পনা হয়েছিল। কিন্তু সনু সুদ বারংবার জানিয়েছিলেন, তিনি মানুষের পাশে থেকে মানুষের কাজ করতে চান। কিন্তু চলতি বছরে জানতে পারা যাচ্ছে, কংগ্রেস অথবা বিজেপির মত সর্বভারতীয় দল না হলেও আম আদমি পার্টিতে যোগ দিতে পারেন এই অভিনেতা। শুক্রবার সকালে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং আম আদমি পার্টির কনভেনার রাঘব চাড্ডার সঙ্গে দেখা করেছিলেন সনু সুদ।

সাংবাদিক বৈঠকে সনু সুদ এবং কেজরিওয়াল ঘোষণা করেন, দিল্লি সরকারের এক নতুন কর্মসূচির মেন্টাল হিসেবে কাজ করবেন অভিনেতা সনু সুদ। এই ঘোষণা করার পর থেকেই অভিনেতার রাজনীতিতে যোগদান করার জল্পনা-কল্পনা তুঙ্গে উঠেছে। সোমবার দিল্লিতে কেজরিওয়াল এবং রাঘব চাড্ডার সঙ্গে প্রায় দেড় ঘণ্টা বৈঠক করার পর এই সিদ্ধান্ত গ্রহণ করেন তারা।

সূত্রের খবর অনুযায়ী, এখনই আনুষ্ঠানিকভাবে রাজনীতিতে যোগদান না করলেও খুব শিগগিরই দলের পতাকা হাতে নিতে চলেছেন বলিউড অভিনেতা। অভিনেতাকে দলে টানতে আগ্রহী কেজরিওয়াল নিজেও। যদিও এখনও পর্যন্ত রাজনীতিতে যোগ দেওয়ার কথা উড়িয়ে দিয়েছেন সনু সুদ। আপাতত দিল্লি সরকার প্রস্তাবিত ভারত কে মেন্টর, নামক কর্মসূচিতে অংশগ্রহণ করছেন অভিনেতা।

প্রসঙ্গত উল্লেখ্য, গত বছর থেকে সাধারণ মানুষের পাশে ঈশ্বরের রুপ নিয়ে দাঁড়িয়েছিলেন সনু সুদ। কখনো পরিযায়ীদের ঘরে ফিরিয়েছেন তিনি, কখনো গরিব পরিবারকে সাক্ষাৎ মৃত্যুর হাত থেকে বাঁচিয়ে ছিলেন তিনি। যদিও বর্তমান পরিস্থিতি একেবারে অন্য ইঙ্গিত দিচ্ছে। কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, সনু সুদ কংগ্রেসে যোগ দেবেন। আবার তেলেঙ্গানার শাসক দল টি আর এস এর সঙ্গে ঘনিষ্ঠতার খবর শোনা গেছে বহুবার। তবে বর্তমানে মনে করা হচ্ছে, শেষ পর্যন্ত শাসক দল আম আদমি পার্টি কেই বেছে নিতে চলেছেন অভিনেতা।