গ্রাহকদের পঞ্চাশ হাজার টাকা পর্যন্ত ছাড় দেওয়ার কথা ঘোষণা করলো মারুতি সুজুকি

13
গ্রাহকদের পঞ্চাশ হাজার টাকা পর্যন্ত ছাড় দেওয়ার কথা ঘোষণা করলো মারুতি সুজুকি

এই আগস্ট মাসের শুরু হয়েছে কল্পতরু উৎসব। যদি আপনার এখন কোনো গাড়ি কেনার ইচ্ছে থেকে থাকে তাহলে এই সময়টা আপনার জন্য সুবর্ণ সুযোগ। আগস্ট মাসের বেশ কিছু মডেলের উপর দুর্দান্ত ছাড় দেওয়ার কথা ঘোষণা করেছেন দেশের অন্যতম বৃহৎ গাড়ি প্রস্তুতকারী সংস্থা মারুতি সুজুকি। আগস্ট মাসে তাদের গ্রাহকদের পঞ্চাশ হাজার টাকা পর্যন্ত ছাড় দেওয়ার কথা ঘোষণা করেছে এই সংস্থা।

এক্সচেঞ্জ বোনাসসহ নগদ ছাড় রয়েছে বলে জানা যাচ্ছে। কোন কোন মডেলের উপর কত টাকা ছাড় দিচ্ছে মারুতি সুজুকি? জেনে নিন এক নজরে। প্রথমেই রয়েছে মারুতি সুজুকি অল্টো যার উপরে আট হাজার টাকা ছাড় দেবে সংস্থা। এছাড়া এর উপর রয়েছে দশ হাজার টাকার এক্সচেঞ্জ বোনাস। গাড়িতে মোট ছাড়ের পরিমাণ ১৮ হাজার টাকা।

Maruti suzuki celerio গাড়ির উপরে পঞ্চাশ হাজার টাকার ছাড় পাওয়া যাবে। এই গাড়ির ম্যানুয়াল ট্রান্সমিশনের উপর ৩৫ হাজার টাকা ছাড় দেওয়া হয়েছে। অটোমেটিক ট্রান্সমিশনের উপর ছাড় পাওয়া যাবে না বলে জানানো হয়েছে। তবে ম্যানুয়াল এবং অটোমেটিক দুটি ট্রান্সমিশনে ১৫ হাজার টাকার এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে।

মারুতি সুজুকি এস প্রেসোতে মোট ৩৫ হাজার টাকার নগদ ছাড় প্রদান করা হয়েছে। এর উপরে ১৫০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস থাকবে এবং গাড়িটির উপরে মোট ৫০ হাজার টাকা ছাড় পাবেন গ্রাহকেরা। মারুতি সুজুকি ওয়াগন আর গ্রাহকদের ২৫ হাজার টাকা পর্যন্ত ছাড় দেওয়া হবে। সেই সঙ্গে ম্যানুয়াল ট্রান্সমিশনের দশ হাজার এবং ১৫ হাজার টাকার এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে। মারুতি সুজুকি সুইফটে ৩০ হাজার টাকা এবং Maruti suzuki dzire এ ১০ হাজার টাকার এক্সচেঞ্জ বোনাস ও পাঁচ হাজার টাকার নগদ ছাড় পাওয়া যাবে।