মঙ্গলগ্রহের সাংগঠনিক নেতা শুভেন্দু অধিকারী! এমনটাই দাবী দেবাংশুর

22
মঙ্গলগ্রহের সাংগঠনিক নেতা শুভেন্দু অধিকারী! এমনটাই দাবী দেবাংশুর

নির্বাচন কমিশনের ঘোষণার পর থেকেই ভবানীপুর উপ নির্বাচন কেন্দ্র উপ নির্বাচনের প্রস্তুতি চলছে জোরকদমে। আজ নিজের উপ নির্বাচন কেন্দ্রে প্রচারে নেমেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীকে টেক্কা দিতে প্রস্তুত বিরোধীরাও। বিজেপির তরফ থেকে ভবানীপুরের পর্যবেক্ষকের দায়িত্ব পেয়েছেন বিজেপির সাংসদ অর্জুন সিং। এদিকে এদিন ফেসবুক লাইভে এসে তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে জোর কটাক্ষ করলেন।

তিনি এদিন শুভেন্দু অধিকারীকে প্রকাশ্যে ভবানীপুরের উপনির্বাচনেও মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে দাঁড়ানোর চ্যালেঞ্জে ছুড়েছেন। দেবাংশু তার সেই ফেসবুক লাইভে শুভেন্দু অধিকারীকে নন্দীগ্রামের বিধায়ক মানতে অস্বীকার করেছেন। তিনি বলেন এই সংক্রান্ত মামলাটি এখনো আদালতের বিচারাধীন। কাজেই তিনি শুভেন্দু অধিকারীকে নন্দীগ্রামের বিধায়ক বলে মানেন না।

দেবাংশু এদিন শুভেন্দু অধিকারী কে কটাক্ষ করে বলেন তিনি মঙ্গলগ্রহের সাংগঠনিক নেতা! দেবাংশুর এই আজব দাবিকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সমালোচনার ঝড় বইছে। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে এই ভিডিও। ভাইরাল সেই ভিডিও দেখুন এই প্রতিবেদন মারফত।