বিয়ের বাড়ি আচমকাই পরিণত হলো রণক্ষেত্রে! ভাইরাল ভিডিও

15
বিয়ের বাড়ি আচমকাই পরিণত হলো রণক্ষেত্রে! ভাইরাল ভিডিও

কেরালার এক বিবাহ অনুষ্ঠানে বরপক্ষ সময় মত পৌঁছে গিয়েছিল। এমনকি, সকল নিয়ম ঠিকঠাক মনে হচ্ছিল। তারপর আচমকাই এমন একটি ঘটনা ঘটতে শুরু করে যার ফলে বিয়ের বাড়ি পরিণত হয় রণক্ষেত্রে।

আপনি গোটা ঘটনাটি শুনলে একই সাথে আশ্চর্য হবেন এবং মজায় মেতে উঠবেন। ঘটনাটির ভিডিও সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে শুরু করেছে। এখনো অবধি পাওয়া তথ্য থেকে জানা গিয়েছে যে বরের বন্ধুরা যখন খেতে বসেছিলেন তখন তারা আরো কিছু পাঁপড় চেয়েছিলেন যা তারা পাননি।

এই থেকেই প্রথম শুরু হয় তর্কাতর্কি। কিছুক্ষণ উত্তপ্ত বাক্যবিনিময় চলার পর মেজাজ হারিয়ে হাতাহাতি শুরু করে দুই পক্ষের মানুষজন। ঘটনাটি নাকি এত বাড়াবাড়ি পর্যায়ে পৌঁছে যায় সে স্থানীয় পুলিশকে হস্তক্ষেপ করে সেই ঝামেলা থামাতে হয়।

ঘটনায় যদিও কারোর গুরুতর আঘাত পাওয়ার খবর এখনো অবধি পাওয়া যায়নি। তবে পুলিশ ইতিমধ্যে ১০ জনের বিরুদ্ধে একটি কেস ফাইল করেছে।

পুলিশদের মধ্যে থেকেই একাধিক আধিকারিক জানান, বর পক্ষ থেকে খাওয়া-দাওয়া চলার সময় বরের বেশকিছু বন্ধু পাঁপড় দাবি করেছিল যা ক্যাটারার এজেন্সি লোকেরা আনতে অস্বীকার করে। এরপর নানান অপমানজনক কথাবার্তা শুরু হতে হতে জায়গাটা যুদ্ধক্ষেত্রের রূপ নেয়। লাথি, ঘুষির সাথে সাথে চেয়ার তুলে ছোড়াছুড়িও হয়েছে।