মধু পান করতে অনেকেই এখন দলে নাম লেখাচ্ছে! বিস্ফোরক মন্তব্য করলেন বিধায়ক আশিস বন্দোপাধ্যায়

15
মধু পান করতে অনেকেই এখন দলে নাম লেখাচ্ছে! বিস্ফোরক মন্তব্য করলেন বিধায়ক আশিস বন্দোপাধ্যায়

একুশের বিধানসভা নির্বাচনের পর থেকেই দেখা যাচ্ছে বিভিন্ন দলের কর্মী সদস্যরা নিজেদের সুযোগ-সুবিধার খাতিরে দলবদল করছেন। এই ধারাবাহিকতা এখনো চলছে। বর্তমান পরিস্থিতিতে দলীয় কর্মী সভায় রামপুরহাটের বিধায়ক আশিস বন্দোপাধ্যায় রীতিমতো বিস্ফোরক মন্তব্য করলেন।

শাসকদলের থেকে সুযোগ সুবিধা পাওয়ার জন্য এখন তৃণমূলে অনেকেই যোগ দিচ্ছেন। বিধায়কের কথায় শাসকদলের মধু পান করতে অনেকেই এখন দলে নাম লেখাচ্ছে। এর পরিপ্রেক্ষিতে সকলকে সচেতন করে দিলেন তিনি। এর আগে কর্মীদের সৎ পথে থাকার পরামর্শ দিয়েছিলেন তিনি। বলেছিলেন বুকে হাত দিয়ে বলতে হবে যে আপনারা সৎ কিনা।

তিনি আরো বলেছেন রাজ্যে এখন তৃণমূলের ঢেউ এসেছে। এখন সবাই তৃণমূল। আর একটা সময় ছিল যখন দল ক্ষমতায় আসেনি তখন তৃণমূলের পতাকা হাতে নিতে সকলে ভয় পেত। এখন সবাই তৃণমূলের পতাকা হাতে নিতে চাইছে। অতীতের সংগ্রামের কথা মনে করে কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন দাঁতে দাঁত চেপে আপনার লড়াই করেছেন । সংগ্রাম করেছেন।

অথচ সেদিন অনেকেই তৃণমূলের পতাকা হাতে নিতে পারেনি। বদনাম করেছে। গালিগালাজ করেছে। তখন মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী হননি। যখন সরকার হলো তখন সেই সব দল থেকে সমস্ত নেতারা মমতাদির পায়ে ধরে দলে ঢুকতে চাইছে। তার এই মন্তব্যকে কেন্দ্র করে তোলপাড় হয়েছে শাসকদলের অন্দরমহল।